Advertisement
০২ জুন ২০২৪
Urfi Javed

বিজেপিতে যোগ দিলে বুঝি শত্রুর সঙ্গেও মিতালি হয়? উরফির নয়া পরিকল্পনায় কিসের ইঙ্গিত?

কার সঙ্গে ভাব করতে বিজেপিতে যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করলেন উরফি? তার আগে অবশ্য লেখেন, নিজেকে শেষ করার কথা ভাবছেন। তবে মরতেই যদি হয়, শেষ দেখে মরবেন বলে দাবি উরফির।

উরফির দাবি, শুরুটা তিনি করেননি। তাঁকেই উল্টে কোণঠাসা করার চেষ্টা চলছে।

উরফির দাবি, শুরুটা তিনি করেননি। তাঁকেই উল্টে কোণঠাসা করার চেষ্টা চলছে। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ১৬:১৫
Share: Save:

কিছু না করেই পুলিশের খাতায় নাম উঠে যাচ্ছে বলে ক্ষোভপ্রকাশ করলেন উরফি জাভেদ। তাঁর বিরুদ্ধে একের পর এক অভিযোগ জমা পড়ছে। সম্প্রতি মহারাষ্ট্রের বিজেপি নেত্রী চিত্রা ওয়াগ উরফিকে গ্রেফতারের দাবি জানান। মুম্বইয়ের রাস্তায় নগ্নতার প্রচার করছেন মডেল-তারকা, এমনই ছিল চিত্রার অভিযোগ। সেই ঘটনায় মর্মাহত উরফির দাবি, রাজনৈতিক ব্যক্তিত্বদের মন্তব্য শুনে তাঁর মাঝেমাঝে নিজেকে শেষ করে দেওয়ার কথা মনে হয়!

মঙ্গলবার, নতুন ধরনের পোশাক পরে ছবি দেওয়ার পাশাপাশি সমাজমাধ্যমে ক্ষুরধার বক্তব্য পোস্ট করলেন উরফি। লিখলেন, “জানি, রাজনীতিকদের বিরুদ্ধে কথা বলা বিপজ্জনক। কিন্তু এই মানুষগুলো আমার জীবন দুর্বিষহ করে তুলছে। প্রতি মুহূর্তে মনে হচ্ছে, নিজেকে শেষ করে দিই। তাই, একটা সিদ্ধান্তে এসেছি। হয়ে তাঁরা আমায় খুন করুন, অথবা নিজেই নিজেকে শেষ করে দিই। আর যদি মরতেই হয়, মনের কথা বলে মরব।”

আরও জানালেন, এই যুদ্ধের শুরু তিনি করেননি। তাঁকেই উল্টে কোণঠাসা করার চেষ্টা চলছে। লিখলেন, “কারও কোনও ক্ষতি করিনি জীবনে। অকারণে তাঁরা আমার পিছনে পড়ে আছেন।”

কিছু দিন আগেই বিজেপি বিধায়ক চিত্রা উরফির বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছিলেন। তাঁর রোষ অহেতুক বলেই মনে করছেন উরফি। তিনিও কি ধোয়া তুলসীপাতা? পাল্টা আক্রমণ করে চিত্রার ছবি পোস্ট করে উরফি লিখলেন, “এই মহিলার স্বামীই ঘুষ নিতে গিয়ে ধরা পড়েছিলেন। তখন স্বামীকে বাঁচাতে বিজেপিতে যোগ দেন তিনি। আগে এনসিপিতে থাকাকালীন সঞ্জয় রাঠৌরের বিরুদ্ধে স্বর তুলেছিলেন। সেই সঞ্জয়ের সঙ্গেই এখন গলায় গলায় ভাব চিত্রার।”

এর পরই রসিক উক্তি উরফির। লিখলেন, “আমিও বিজেপিতে যোগ দেব ভাবছি। যাতে চিত্রার সঙ্গে বন্ধুত্ব পাতানো যায়!”

মুম্বইয়ের রাস্তায় নগ্নতার প্রচার করছেন মডেল-তারকা, এমনই ছিল চিত্রার অভিযোগ।

মুম্বইয়ের রাস্তায় নগ্নতার প্রচার করছেন মডেল-তারকা, এমনই ছিল চিত্রার অভিযোগ। ছবি: সংগৃহীত

সম্প্রতি একটি বডিশ্যুটে দেখা যায় উরফিকে, তা বিজেপি নেত্রীর চোখে পড়তেই অভিনেত্রীর নামে পুলিশে অভিযোগ জানান। তিনি টুইটে লেখেন, “মুম্বইয়ের রাস্তায় নগ্নতার প্রচার করছে উরফি। ওকে অবিলম্বে গ্রেফতার করা হোক।” তিনি আরও বলেন, “এক দিকে নিরপরাধ মেয়েরা কিছু নিম্ন মানসিকতার পুরুষের লালসার শিকার হচ্ছে। অন্য দিকে, কিছু মেয়ে এই ভাবে প্রলোভন দেখাচ্ছে।”

সেই ঘটনার প্রেক্ষিতে বছরের শুরুতেই উরফি লেখেন, ‘‘আমি জেলে যেতে প্রস্তুত, কিন্তু আগে আপনি নিজের ও আপনার পরিবারের সম্পত্তির হিসাব দিন। সকলকে জানান, রাজনীতিবিদদের আয়ের উৎসটা কী! কোথা থেকেই বা আয় করেন তাঁরা।’’

সেই বিতর্কে আবার ইন্ধন দিল উরফির মঙ্গলবারের পোস্ট। সত্যিই কি বিজেপিতে যোগ দেবেন তিনি? তা নিয়ে জল্পনা তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE