Advertisement
০১ মে ২০২৪
Rishabh Pant

যা উর্বশী পারলেন না, করে দেখালেন তাঁর মা! ঋষভ কি এ বার দ্রুত সুস্থ হবেন?

মেয়ে লুকিয়ে রইলেন। কিন্তু মেয়ের মা মীরা সরাসরি ঋষভের আরোগ্য কামনায় প্রার্থনা করে উঠলেন। অনুরাগীদেরও বললেন এতে শামিল হতে। এখনও কি চুপ করে থাকবেন উর্বশী?

ঋষভ পন্থের আরোগ্য কামনা করে কী বললেন উর্বশী রওতেলার মা?

ঋষভ পন্থের আরোগ্য কামনা করে কী বললেন উর্বশী রওতেলার মা? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ১৫:২১
Share: Save:

ঋষভ পন্থের দ্রুত আরোগ্য কামনা করে সবাইকে প্রার্থনা করার অনুরোধ উর্বশী রওতেলার মায়ের। তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন তরুণ ক্রিকেটার, এটুকুই চান মীরা রওতেলা। অনুরাগীদের একযোগে প্রার্থনা করতে বললেন তিনি।

বছরশেষে দিল্লি থেকে উত্তরাখণ্ডের বাড়ি ফেরার পথে গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন ক্রিকেটার ঋষভ পন্থ। ডিভাইডারে ধাক্কা মারে তাঁর গাড়ি। দিল্লি-দেহরাদূন হাইওয়েতে রুরকির কাছে এই ঘটনা ঘটে। তার পরই আগুন লেগে যায় গাড়িতে। মাথায় চোট পয়েছেন ভারতীয় ক্রিকেট দলের এই উইকেটরক্ষক। শুধু তা-ই নয়, পিঠে একাধিক আঘাতের চিহ্ন। আপাতত চিকিৎসাধীন তিনি। সেই পরিস্থিতিতে উর্বশীর মা মঙ্গলবার মীরা লিখলেন, “সব গুজব দূরে থাক। তুমি তাড়াতাড়ি সুস্থ হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবে। উত্তরাখণ্ডের নাম উজ্জ্বল করবে। সবাই মিলে ঋষভের জন্য প্রার্থনা করুন।”

কিছু মাস আগে টি-২০ বিশ্বকাপের সময় অস্ট্রেলিয়ায় উড়ে গিয়েছিলেন উর্বশী। তা ঋষভের টানে, না কি অন্য কিছুর জন্য? এই নিয়ে কম প্রশ্ন ওঠেনি। মীরা যেই ঋষভের আরোগ্য কামনায় পোস্ট করলেন, কেউ কেউ উর্বশীকেও সেই পোস্টে ট্যাগ করে দিলেন। তাঁদের দাবি, “এ বার তো আপনি কিছু বলুন!”

গত শুক্রবার ভোরে রুরকির কাছে ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় ঋষভের মাথায় আর পায়ে চোট লাগে। ডান হাঁটুর কাছে লিগামেন্ট ছিঁড়ে যায়। বেসরকারি এক হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে, একটু একটু করে সাড়া দিচ্ছেন তিনি। তবে দুর্ঘটনার দিন, কিংবা পরে উর্বশী তাঁকে নিয়ে সরাসরি কোনও মন্তব্য করেননি। সারা বছর ঋষভের সঙ্গে তাঁর নাম জড়িয়ে বিতর্ক চলে, কিন্তু সে দিনই নীরব হয়ে গেলেন উর্বশী? প্রশ্ন উঠেছিল। তবে প্রতিক্রিয়া জানিয়েছিলেন তিনি। বেশ কয়েক ঘণ্টা পরে নিজের একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “প্রার্থনা করছি।” সঙ্গে আবার সাদা পায়রা এবং সাদা হার্টের ইমোজি। সাদা শান্তির প্রতীক এ কথা সকলের জানা। এই পোস্টের মাধ্যমেই ঋষভের সুস্থ হয়ে ওঠার প্রার্থনা করেছিলেন উর্বশী, এমনই ধরে নিয়েছিলেন সকলে। তবে সরাসরি ঋষভের আরোগ্য কামনায় প্রার্থনা করে স্পটলাইট কেড়ে নিলেন উর্বশীর মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Urvashi Rautela Mother Car Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE