Advertisement
২২ জুলাই ২০২৪
Rishabh-Urvashi

ভয়াবহ দুর্ঘটনার মুখে ঋষভ, ঘটনার বেশ কয়েক ঘণ্টা পর কী জানালেন উর্বশী?

ঋষভ পন্থ এবং উর্বশী রওতেলার সম্পর্ক ঘিরে কম জলঘোলা হয়নি। শুক্রবার ভোরে ভয়াবহ দুর্ঘটনার মুখে ঋষভ। কী বললেন উর্বশী?

ঋষভ পন্থের ভয়াবহ দুর্ঘটনা প্রসঙ্গে কী প্রতিক্রিয়া উর্বশীর?

ঋষভ পন্থের ভয়াবহ দুর্ঘটনা প্রসঙ্গে কী প্রতিক্রিয়া উর্বশীর? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১২:১৪
Share: Save:

দক্ষিণী তারকা চিরঞ্জীবীর হাতে হাত রেখে অভিনেত্রী উর্বশী রওতেলা। অন্য দিকে, দিল্লি থেকে বাড়ি ফেরার পথে শুক্রবার ভোরে গাড়ি দুর্ঘটনার কবলে ক্রিকেটার ঋষভ পন্থ। কিছু মাস আগে টি-২০ বিশ্বকাপের সময় অস্ট্রেলিয়ায় উড়ে গিয়েছিলেন উর্বশী। তা ঋষভের টানে, না কি অন্য কিছুর জন্য? এই নিয়ে কম প্রশ্ন ওঠেনি।

ঋষভের এই ভয়াবহ ঘটনার পর কোথায় উর্বশী? এই নিয়ে প্রশ্ন উঠছে। তিনি কি খবর নিলেন? না কি ছুটে গেলেন? সে সব নয়। তিনি অবশেষে লিখলেন ইনস্টাগ্রামে। নিজের কোনও অনুষ্ঠানের ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “প্রার্থনা করছি।” সঙ্গে আবার সাদা পায়রা এবং সাদা হার্টের স্টিকার। সাদা শান্তির প্রতীক এ কথা সকলের জানা। এই পোস্টের মাধ্যমেই কি ঋষভের সুস্থ হয়ে ওঠার প্রার্থনা উর্বশীর? এমনই ইঙ্গিত দিচ্ছে তাঁর এই পোস্ট।

মধ্যরাতে হায়দরাবাদে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন উর্বশী। সেখানেই তাঁর নাচের দারুণ প্রশংসা করেন দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবী। তার পর আচমকাই ঋষভের এই দুর্ঘটনায় সকলেই বেশ চিন্তিত। সে ক্ষেত্রে অনেকেরই ধারণা, উর্বশী নিশ্চয়ই উদ্বিগ্ন এই মুহূর্তে। তবে ঋষভের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও কথাই এখনও বলেননি উর্বশী।

প্রসঙ্গত, পন্থের শারীরিক অবস্থা নিয়ে সকলের মতোই উদ্বিগ্ন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীও। রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর পন্থের চিকিৎসার জন্য সব ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন সরকারি আধিকারিকদের। পন্থকে দিল্লিতে নিয়ে যাওয়ার জন্য প্রয়োজনে এয়ার অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন তিনি। ফোনে প্রতিনিয়ত দফতরের আধিকারিকদের সঙ্গে যোগাযোগ রাখছেন ধামী। তাঁর দফতর থেকে জানানো হয়েছে, পন্থের জন্য সেরা চিকিৎসার সম্ভাব্য সব ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Urvashi Rautela Cricket Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE