Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Urvashi Rautela

আকাশ থেকে পড়লেন উর্বশী! তাঁর ‘আর পি’ ঋষভ নন, অন্য কেউ

উর্বশীর দাবি, এত দিন বুঝতেই পারেননি, সমস্যাটা শুরু হয়েছিল ইনস্টাগ্রামে ‘আর পি’ নাম ব্যবহার করেছিলেন বলে! ওটা আদৌ ঋষভ পন্থের নামের সংক্ষিপ্তকরণ নয়, জানালেন তিনি।

আগেই আক্ষেপ করেছিলেন, তাঁকে নিয়ে কেউ ভাবে না। বৃহস্পতিবার  উর্বশী জানালেন, বিনা দোষে তাঁকে কঠোর পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছে।

আগেই আক্ষেপ করেছিলেন, তাঁকে নিয়ে কেউ ভাবে না। বৃহস্পতিবার উর্বশী জানালেন, বিনা দোষে তাঁকে কঠোর পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছে। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ০৭:০২
Share: Save:

গত কয়েক মাস ধরে বিপুল ব্যঙ্গ-বিদ্রুপ সয়ে এই বার মুখ খুললেন উর্বশী রওতেলা। সত্যিই কি ক্রিকেটার ঋষভ পন্থের পিছু ধাওয়া করে তিনি অস্ট্রেলিয়া পৌঁছে গিয়েছিলেন টি২০ বিশ্বকাপের সময়? তা নিয়ে খুব বেশি গভীরে গেলেন না অবশ্য। উর্বশীর দাবি, এত দিন বুঝতেই পারেননি, সমস্যাটা শুরু হয়েছিল ইনস্টাগ্রামে ‘আর পি’ নাম ব্যবহার করেছিলেন বলে! ওই নাম আদৌ ঋষভ পন্থের নামের সংক্ষিপ্তকরণ নয়, জানালেন উর্বশী।

‘আর পি’ বলতে তিনি নাকি বুঝিয়েছেন সহ অভিনেতা রাম পোথিনেনিকে। অভিনেত্রীর কথায়, “আর পি আমার সহ-অভিনেতা রাম পোথিনেনি। আমি জানতামই না যে ঋষভ পন্থকেও লোকে আর পি নামে চেনে!”

উর্বশী আরও জানান, যা কিছু শুনেছেন তিনি, তার অর্ধেক একদম মিথ্যে। বললেন, “লোকে যা খুশি ভেবে নেয়, তার পর তা নিয়ে লিখতে থাকে। আমি বলব, গুজবে কান দেওয়ার আগে একবার যুক্তি দিয়ে ভেবে নেওয়া উচিত। ইউটিউবার বলুক বা যেই হোক, এ ধরনের কথা বললেই আপনি বিশ্বাস করে নেবেন? এত সহজ?”

বিশ্বকাপের সময় যখন অস্ট্রেলিয়ায় গিয়ে বসেছিলেন উর্বশী, সমানে হাসাহাসি চলেছে। “ঋষভকে বিরক্ত করবেন না, খেলতে দিন ওঁকে”— এ জাতীয় মন্তব্য ভেসে এসেছে রোজ। লোকে এক রকম খেপেই গিয়েছিলেন উর্বশীর উপর। যা নিয়ে দুঃখপ্রকাশ করলেন অভিনেত্রী।

আগেও আক্ষেপ করেছিলেন, তাঁকে নিয়ে কেউ ভাবে না। বৃহস্পতিবার জানালেন, বিনা দোষে তাঁকে কঠোর পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছে। ক্রিকেটারই সব সম্মান পেল, অভিনেত্রী বলে তিনি পাবেন না কেন? প্রশ্ন তুললেন উর্বশী।তাঁর কথায়, “আমরা সব সময় এই তুলনা দেখতে পাই, ক্রিকেটারদের সম্মান অভিনেতাদের থেকে অনেক বেশি। এর কারণ কি খেলোয়াড়রা বেশি রোজগার করেন? ঠিক জানি না। আমার তো মনে হয় দেশের প্রতিনিধিত্ব যাঁরা করেন তাঁরা সবাই গুরুত্বপূর্ণ। আমিও কত বার দেশের হয়ে কত জায়গায় গিয়েছি, তুলনা টেনেছি কি?”

উর্বশীর দাবি, সমাজমাধ্যম গালিগালাজ করার মঞ্চ হয়ে দাঁড়িয়েছে। একে অন্যকে অনুপ্রেরণা দিচ্ছে তাতে। এতে ঘৃণা আর হিংসার প্রচার ছাড়া অন্য কী হয়? ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE