Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Urvashi Rautela

আবার উর্বশী! নাম কানে যেতেই ক্ষিপ্ত পন্থ, ম্যাচের মাঝেই সপাটে জবাব

উর্বশী রওতেলার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল কিনা, তা নিয়ে চর্চা অনেক হয়েছে। এ বার বিশ্বকাপের ম্যাচের মাঝেই উর্বশীকে নিয়ে কটাক্ষের শিকার হতে হল পন্থকে।

উর্বশীর নাম শুনতেই ক্ষেপে গেলেন পন্থ।

উর্বশীর নাম শুনতেই ক্ষেপে গেলেন পন্থ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৩:১৪
Share: Save:

আবার শিরোনামে ঋষভ পন্থ এবং উর্বশী রওতেলা। বিশ্বকাপের আগে দুই তারকার সম্পর্ক নিয়ে জোরদার চর্চা হয়েছিল। বিশ্বকাপেও সেই ঘটনা এড়ানো যাচ্ছে না। এ বার খেলার মাঝেই দর্শকাসন থেকে উর্বশীর নাম করে কটাক্ষ করা হয় পন্থকে। ভারতীয় দলের উইকেটকিপার তাতে ব্যাপক রেগে গিয়েছেন। পাল্টা ওই দর্শককেও সপাটে উত্তর দিয়েছেন তিনি।

বিশ্বকাপের প্রথম চারটি ম্যাচে খেলেননি পন্থ। তাঁর জায়গায় প্রথম একাদশে সুযোগ পান দীনেশ কার্তিক। তার মধ্যেই কোনও একটি ম্যাচে বাউন্ডারির ধার দিয়ে জলের পাত্র নিয়ে হেঁটে যাচ্ছিলেন পন্থ। কাঁধে ছিল তোয়ালে। তখনই দর্শকাসন থেকে একজন মন্তব্য ছুড়ে দেন, “পন্থ ভাই, উর্বশী তোমাকে ডাকছে।” তাঁর সঙ্গে সুরে সুর মেলাতে থাকেন আরও কয়েক জন। এতেই রেগে যান পন্থ। তিনি হাঁটতে হাঁটতেই বিরক্তি নিয়ে বলে দেন, “তুমি তা হলে ওর সঙ্গে গিয়ে দেখা করে এসো।” যদিও অনেকেই এই আচরণের নিন্দা করেছেন। তাঁরা জানিয়েছেন, এ ভাবে কাউকে ম্যাচের মাঝে বিরক্ত করা উচিত নয়।

সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেত্রী। যে ভিডিয়োয় উর্বশী বলেন, ‘আই লাভ ইউ’। ব্যস! যেমন বলা তেমন কাজ। এ কথা শুনেই সবাই ভেবে বসেছেন এ কথা নিশ্চয়ই পন্থের উদ্দেশেই বলেছেন নায়িকা। অনেক দিন চুপ ছিলেন অভিনেত্রী। তার মধ্যে নানা রকমের কথা উঠেছে। কিন্তু কোনও মন্তব্যই করেননি উর্বশী। অবশেষে মুখ খুললেন। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের বক্তব্য স্পষ্ট করলেন অভিনেত্রী। তিনি লেখেন, “আমি সমস্ত ধোঁয়াশা পরিষ্কার করতে চাই। সাম্প্রতিক কালে আমার ‘আই লভ ইউ’ বলা একটি ভিডিয়ো খুবই ভাইরাল হয়েছে। সকলের উদ্দেশে বলতে চাই এই ভিডিয়োটি শুধু মাত্র অভিনয়ের অংশ। কোনও ব্যক্তির উদ্দেশে করে তৈরি করা হয়নি। এমনকি কোনও ভিডিয়ো কলেরও অংশ নয় এই ভিডিয়ো।”

কিছু দিন আগে সাদা-কালো চেক জামা আর হাই হিলে অভিনেত্রীকে দেখে সমাজমাধ্যমে প্রশ্ন তুলেছিল তাঁর ভক্তরা। যে ছবির ক্যাপশনে উর্বশী লেখেন “হোয়াট আ পার্‌থ-ফেক্ট ডে!” এক জন লিখলেন, “ঋষভ পার্‌থ থেকে ব্রিসবেনে এলেন। আপনারও পরবর্তী ঠিকানা তবে ব্রিসবেন?” উর্বশী অবশ্য দেশে ফিরে এসেছেন অনেক দিন আগেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela Rishabh Pant T20 World Cup 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE