Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Virat Kohli

অনুশীলনে চোট কোহলির! রোহিতের মতো ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে বিরাটও কি অনিশ্চিত

রোহিত শর্মার পর এ বার বিরাট কোহলি। বুধবার অনুশীলনে চোট পেলেন তিনি। বৃহস্পতিবার ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনাল। তার আগে অ্যাডিলেডের অনুশীলনে চোট পান কোহলি।

অনুশীলনে চোট পেলেন কোহলি।

অনুশীলনে চোট পেলেন কোহলি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১১:১৪
Share: Save:

রোহিত শর্মার পর এ বার বিরাট কোহলি। ভারতীয় দলের অনুশীলনে চোট পেলেন আরও এক ক্রিকেটার। বৃহস্পতিবার ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল। তার আগে বুধবার অ্যাডিলেডে অনুশীলন করতে গিয়ে চোট পান কোহলি। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত, তাঁর চোট গুরুতর নয়।

কী হয়েছে ঘটনাটি?

জানা গিয়েছে, নেটে হর্ষল পটেলের বিরুদ্ধে ব্যাট করছিলেন কোহলি। হঠাৎই একটি বল আচমকা লাফিয়ে তাঁর কুঁচকিতে এসে লাগে। কোহলি সাময়িক ভাবে যন্ত্রণায় কাতরাতে থাকেন। নেটের ধারে ব্যাটের উপর ভর দিয়ে কিছু ক্ষণ দাঁড়িয়ে থাকেন। তার পরেই হাত নাড়িয়ে ইঙ্গিতে বুঝিয়ে দেন, তাঁর কিছু হয়নি।

হর্ষলের বলে আঘাত পাওয়ার কিছু ক্ষণ পরে কোহলি নেট ছেড়ে বেরিয়ে যান। হালকা অস্বস্তিতে দেখা যাচ্ছিল ভারতের প্রাক্তন অধিনায়ককে। কিন্তু আবার নেটে ফিরে এসে কোহলি বুঝিয়ে দেন, তাঁর চোট গুরুতর নয়। পরে থ্রো ডাউন বিশেষজ্ঞ রঘু এবং নুয়ান সেনাবীরত্নের সামনে খেলতে থাকেন কোহলি। নিজের পরিচিত কিছু শট বেরোয় তাঁর ব্যাট থেকে।

মঙ্গলবার রোহিতকে থ্রো ডাউন দিচ্ছিলেন এই রঘুই। সেই অনুশীলনের সময় রোহিতের হাতে বল লাগে। পুল মারতে গিয়ে ফস্কেছিলেন তিনি। বল এসে লাগে তাঁর কব্জিতে। রোহিতেরও বেশ বড় চোট বলেই মনে করা হয়েছিল। অনুশীলন ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন তিনি।

রোহিতের ডান হাতে বরফ বেঁধে দেওয়া হয়। তাঁর মুখ দেখে মনে হচ্ছিল বেশ যন্ত্রণা করছে। অনুশীলনের জায়গায় পাশে একটি আইস বক্সের উপর বসেছিলেন তিনি। রোহিতের সঙ্গে বেশ কিছু ক্ষণ কথা বলেন দলের মানসিক শক্তি বৃদ্ধির কোচ প্যাডি আপটন। বেশ কিছু ক্ষণ বিশ্রাম নেওয়ার পর রোহিত আবার ব্যাটিং করতে আসেন। কিন্তু তখন তাঁকে শুধু রক্ষণাত্মক শট খেলতেই দেখা যায়। থ্রো ডাউন দিলেও খুব বেশি জোরে বল ছোড়া হচ্ছিল না রোহিতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE