Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Urvashi Rautela

পারথ থেকে ব্রিসবেন, ঋষভের উড়ানের পাখায় উর্বশীর মধুর দিন ?

সাদা-কালো চেক কাটা জামা, পায়ে হাইহিল। আবার ছবি দিলেন উর্বশী। তবে ছবি নয়, ক্যাপশনেই থাকে আসল চমক।

ঋষভ যেখানে উর্বশীও সেখানে

ঋষভ যেখানে উর্বশীও সেখানে

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৮:৫১
Share: Save:

আহা, কী অপরূপ দিন! ক্রিকেটতারকা ঋষভ পন্থের উড়ান পারথ থেকে ব্রিসবেনে পৌঁছতেই ফুট কাটলেন উর্বশী রওতেলা। কাকতালীয় বলে এ বারেও ভুল হওয়ার জো নেই। এমন সুযোগ কি ছাড়া যায়? নেটিজেনরা ফের দুইয়ে দুইয়ে চার করে বললেন, ওই যে উর্বশী আবার জেগেছেন। আবার কি পিছু নেবেন ঋষভের?

সাদা-কালো চেক কাটা জামা, পায়ে হাইহিল। আবার ছবি দিলেন উর্বশী। তবে ছবি নয়, ক্যাপশনেই থাকে আসল চমক। যেখানে লুকিয়ে ধাঁধা। এ বারের ক্যাপশন ছিল, “হোয়াট আ পারথ-ফেক্ট ডে!” অর্থাৎ, দিনের মাধুর্য লুকিয়ে আছে অস্ট্রেলিয়ার পারথ-এই। এই পোস্টের নীচেও মন্তব্যের বন্যা। এক জন লিখলেন, “ঋষভ পারথ থেকে ব্রিসবেনে এলেন। আপনারও পরবর্তী ঠিকানা তবে ব্রিসবেন?”

কেউ কেউ সামনের টি-২০ ক্রিকেট বিশ্বকাপ নিয়ে চিন্তিত। লিখলেন, “দিদি, ঋষভের সঙ্গে দেখা করে নিয়ে আপনি চলে যান, ওঁকে মনঃসংযোগ করতে দিন বিশ্বকাপে।” সে নিয়ে আবার হাসাহাসি, কটাক্ষের শিকার ফের উর্বশী।

প্রায় মাস ঘুরতে চলল অস্ট্রেলিয়া গিয়ে বসে আছেন অভিনেত্রী। এত জায়গা থাকতে নায়িকার হঠাৎ অস্ট্রেলিয়া যাওয়া নিয়ে মুখরোচক চর্চা শুরু হয়। টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় ক্রিকেট দল যে অস্ট্রেলিয়াতেই রয়েছে! যার মধ্যে রয়েছেন উর্বশীর ‘ক্রাশ’ ঋষভ পন্থও। নিশ্চয়ই সে কারণেই অভিনেত্রীর মন চেয়েছে অস্ট্রেলিয়া যেতে— এ বুঝতে আর কী লাগে! এমনই ভেবেছিলেন নেটাগরিকরা।

তার পর একে একে সিঁদুর-মঙ্গলসূত্র পরে বধূবেশে ছবি পোস্ট শুরু করেন উর্বশী। তাতেই হাসাহাসি। কটাক্ষবাণে বিমর্ষ হয়ে পড়ে প্রতিক্রিয়া জানিয়েছিলেন অভিনেত্রী। জানান, ‘স্টকার’ বলে অপবাদ দেওয়া হচ্ছে তাঁকে। পরিস্থিতির চাপে তাঁর কিছু একটা হয়ে যায় যদি! তেমন আশঙ্কাও প্রকাশ করেন।

রটেছিল, ঋষভের পিছু ধাওয়া করেই তো সাত সমুদ্র পেরিয়ে অস্ট্রেলিয়া ছুটে গিয়েছেন উর্বশী। দিন দুয়েক আগেই তাঁকে প্রাইভেট জেট থেকে নামতে দেখা গিয়েছে। রংচঙে পোশাকের সঙ্গে কমলা হিলজুতো পায়ে পোজ দিয়েছিলেন সিটে বসেই। ভাগ করে নিয়েছিলেন আগমনের খবর। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “মন যা চাইছে, তা-ই করলাম। হৃদয় আমায় অস্ট্রেলিয়া টেনে নিয়ে যাচ্ছে।”

২২ অক্টোবর থেকে শুরু হবে টি-২০ বিশ্বকাপ। ভারতের সঙ্গে প্রথম খেলা পাকিস্তানের। তত দিনই কি সেই দেশে পড়ে থাকবেন উর্বশী? জানা যায়নি। অনুরাগীদের আশা, তিনি নিজে মুখেই জানাবেন ঠিক। হাজার হোক, মনের কথা চেপে রাখতে পারেন না নায়িকা।। এ বার সত্যিই তিনি ব্রিসবেন যান কি না, দেখতে চান অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela Rishabh Pant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE