Advertisement
০১ মে ২০২৪
Rishabh Pant

হাসপাতালে ভর্তি ঋষভ পন্থ, এক সময় তাঁকে চিনতে অস্বীকার করে কী বলেছিলেন উর্বশী?

অভিনেত্রী উর্বশী রাউতেলার সঙ্গে ঋষভ পন্থের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। এই মুহূর্তে হাসপাতালে ভর্তি ভারতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক। এক সময় এই উর্বশী চিনতে অস্বীকার করেন তাঁকে।

ঋষভের নামে বিভ্রান্ত হয়েছেন উর্বশী।

ঋষভের নামে বিভ্রান্ত হয়েছেন উর্বশী। সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৭:৫৮
Share: Save:

শুক্রবার সকালে এক ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ পন্থ। দিল্লি থেকে উত্তরাখণ্ডের বাড়িতে ফিরছিলেন ক্রিকেটার। সেই সময় ডিভাইডারে ধাক্কা মারে তাঁর গাড়ি। দিল্লি-দেহরাদূন হাইওয়েতে রুরকির কাছে এই ঘটনা ঘটে। তার পরই আগুন লেগে যায় গাড়িতে। মাথায় চোট পয়েছেন ভারতীয় ক্রিকেট দলের এই উইকেটরক্ষক। শুধু তাই নয়, পিঠে একাধিক আঘাতের চিহ্ন। আপাতত চিকিৎসাধীন তিনি। তবে মাঠের অন্দরে ঋষভ যতটা পরিচিত, মাঠের বাইরেও কম চর্চা হয়নি তাঁকে নিয়ে। অভিনেত্রী উর্বশী রাউতেলার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। এই মুহূর্তে হাসপাতালে ঋষভ। এক সময় এই উর্বশীই চিনতে অস্বীকার করেন তাঁকে।

সংবাদমাধ্যমে একটা লম্বা সময় বাগ্‌যুদ্ধ চলেছে তাঁদের। ‘ছোটু ভাইয়া, তুম ব্যাট-বল খেলো’— ঋষভের উদ্দেশে লেখা ইনস্টাগ্রাম পোস্টে উর্বশীর এই বক্তব্যে হইচই পড়ে গিয়েছে। যদিও পোস্টটি করার সময় ঋষভের নাম নেননি তিনি। শুধু তাই নয় বিভিন্ন সময় ঋষভকে নিয়ে মন্তব্য করেছেন অভিনেত্রী। মাস খানেক আগে ‘আরপি’ নামে এক ব্যক্তির কথা বলেন। ঘটনাচক্রে, ঋষভ পন্থের নামে ইংরেজিতে প্রথম ও শেষ অক্ষর ‘আর’ ও ‘পি’।‘আরপি’ নামের ওই ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরে অপেক্ষা করেছিলেন। ওই ব্যক্তির কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন তিনি। পরে মুম্বই গিয়ে উর্বশীর সঙ্গে দেখা করেন ‘আরপি’। যদিও অভিনেত্রীকে এই ‘আরপি’ প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে প্রায় আকাশ থেকে পড়েন। তিনি নাকি আরপি যে ঋষভের নামের সংক্ষিপ্তকরণ, তা জানতেন না।

অভিনেত্রী ঋষভের নাম না নিয়ে করা এই মন্তব্য যখন দাবানলের মতো ছড়িয়ে পড়ল বিভিন্ন জায়গায়, সেই সময় ড্যামেজ কন্ট্রোল করতে মাঠে নামেন উর্বশী। সেই তিনি জানান, ‘আরপি’ বলতে তিনি নাকি বুঝিয়েছেন সহ অভিনেতা রাম পোথিনেনিকে। অভিনেত্রীর কথায়, “আরপি আমার সহ-অভিনেতা রাম পোথিনেনি। আমি জানতামই না যে ঋষভ পন্থকেও লোকে আর পি নামে চেনে!” কানাঘুষো ২০১৮ সালে থেকে সম্পর্কে জড়ান ঋষভ-উর্বশী। তবে খুব বেশি দিন টেকেনি সেই সম্পর্ক। তবে এই সম্পর্কের সত্যতা নিয়ে কোনও রকম মন্তব্য কেউ-ই করেননি কখনও। যদিও ঋষভের টানে বহু জায়গায় পৌঁছে যান উর্বশী। এ বার তাঁর দুর্ঘটনার পর উর্বশী একটি ছবি ইনস্টাগ্রামে দিয়ে লিখেছেন, ‘‘প্রার্থনা করছি।’’ স্বাভাবিক ভাবেই অনুরাগীরা ধরে নিয়েছেন তিনি সেটা ঋষভের উদ্দেশেই লিখেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Urvashi Rautela
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE