Advertisement
১৮ মে ২০২৪
Urfi Javed

কালো অন্তর্বাসে হাতে হাতকড়া, কার ইচ্ছেপূরণ করছেন উরফি?

পরনে কালো অন্তর্বাস। অর্ধেকের বেশি অনাবৃত পশ্চাৎদেশ। চেন দিয়ে বাঁধা চুল। সঙ্গে মানানসই রূপটান উরফি। হাতে হাতকড়া পরে কার ইচ্ছে পূরণ করলেন অভিনেত্রী?

উরফির হাতে হাতকড়া, ইচ্ছে পূরণের কথা শৌখিনীর জবানিতে।

উরফির হাতে হাতকড়া, ইচ্ছে পূরণের কথা শৌখিনীর জবানিতে। ছবি:ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৯:৫৫
Share: Save:

উরফি জাভেদের সাজপোশাক তাঁর ব্যক্তিগত সীমানা ছাড়িয়ে পৌঁছে গিয়েছে রাজনীতির আঙিনায়। মুম্বইয়ের রাস্তায় নগ্নতার প্রচার করছেন এই শৌখিনী— এই মর্মেই সরব হয়েছেন বিজেপির বিধায়িকা চিত্রা ওয়াগ। শুধু তাই নয়, উরফির গ্রেফতারির অভিযোগ তোলেন বিধায়িকা। সেই ঘটনায় উরফি জানান, রাজনৈতিক ব্যক্তিত্বদের মন্তব্য শুনে তাঁর মাঝেমাঝে নিজেকে শেষ করে দেওয়ার কথা মনে হয়! তাঁর হাতে হাতকড়া পরানোর সেই ইচ্ছেপূরণ করলেন উরফি নিজেই। শুক্রবারেই পোশাকের অভিনবত্বে সমাজমাধ্যমে ঝড় তুললেন তিনি।

পরনে কালো অন্তর্বাস। অর্ধেকের বেশি অনাবৃত পশ্চাৎদেশ। চেন দিয়ে বাঁধা চুল। সঙ্গে মানানসই রূপটান। তবে গোটা পোশাকে সবচেয়ে বেশি নজর কেড়েছে উরফির হাতের হাতকড়া। নিজের নয়া সাজের এই সংক্ষিপ্ত ভিডিয়ো দিয়ে তিনি লেখেন, ‘‘এ ভাবেই দেখতে চান তো, নিন ইচ্ছে পূরণ করে দিলাম।’’

দিন কয়েক আগেই মহারাষ্ট্রের বিজেপি বিধায়িকা তাঁর গ্রেফাতারিতে সরব হন। উরফির এই ভিডিয়োতে তা হলে কি অভিনেত্রী নাম উহ্য রেখে তাঁকেই পাল্টা জবাব দিলেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Uorfi Javed Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE