Advertisement
১৭ মে ২০২৪
Vijay Thalapathy

দাম্পত্যে ফাটল! বাইশ বছরের বিয়ে ভাঙছে বিজয় থলপতির?

বিজয় থলপতি ও সঙ্গীতা স্বর্ণলিঙ্গম ‘মিউচুয়ালি ডিভোর্সড’— আচমকাই অভিনেতার উইকিপিডিয়ায় দেখা যায় এই তথ্য। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে সেই খবর। বিজয়-সঙ্গীতার সুখের সংসারে সত্যি সত্যি কি ভাঙনের সুর?

বিজয় থালাপতির ২২ বছরের দাম্পত্যে ভাঙন।

বিজয় থালাপতির ২২ বছরের দাম্পত্যে ভাঙন। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৪:৪৩
Share: Save:

বিজয় থলপতি দক্ষিণী ছবির মেগা তারকা। বাইশ বছরের দাম্পত্য জীবন অভিনেতার। সব কিছু ঠিকঠাক থাকা সত্ত্বেও আচমকা ভাঙনের সুর বিজয় থলপতি-সঙ্গীতার স্বর্ণলিঙ্গমের সুখের সংসারে! বিজয়-সঙ্গীতার বিবাহবিচ্ছেদের খবর দাবানলের মতো ছ়ড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। সম্প্রতি বিজয়ের ছবি ‘বরিসু’-র গান-মুক্তি অনুষ্ঠানে সঙ্গীতার অনুপস্থিতি নজর কেড়েছিল। তা ছাড়া পরিচালক অ্যটলির স্ত্রী্র সাধের অনুষ্ঠানেও দেখা মেলেনি অভিনেতার স্ত্রীর। তখন থেকেই যেন জল্পনা দানা বাঁধছিল। কিন্তু অভিনেতার উইকিপিডিয়ার বিবরণীতে আচমকাই দেখা যায় সঙ্গীতা ও তিনি ‘মিউচুয়ালি ডিভোর্সড’। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সেই খবর। কিন্তু তার সত্যতা ঠিক কতখানি?

আচমকাই বিজয়ের উইকিপিডিয়া পেজে লেখা হয় তাঁর ও সঙ্গীতার ছাড়াছাড়ি হয়ে গিয়েছে। যুগল ‘মিউচুয়ালি ডির্ভোসড’। ব্যাস তার পর থেকেই প্রায় শোরগোল পড়ে গিয়েছে। পরে যদিও জানা যায়, এই তথ্য সম্পূর্ণ ভুল। বিজয়-সঙ্গীতার বিবাহবিচ্ছেদের খবর একেবারেই ভুল। অভিনেতার উইকিপিডিয়ার বিবরণী থেকে ইতিমধ্যেই বিবাহবিচ্ছেদের সেই তথ্য সরিয়ে দেওয়া হয়েছে।

১৯৯৬-এ বিজয়ের শো দেখতে লন্ডন থেকে এসেছিলেন সঙ্গীতা। বিজয়ের অনুরাগী ছিলেন তিনি। সেখানে থেকে সোজা বিয়ের পিঁড়িতে। যদিও মাঝে ৩ বছর সম্পর্কে থাকার পর ১৯৯৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। এক পুত্রসন্তান ও একটি কন্যা রয়েছে তাঁদের। তবে বিজয়ের আসন্ন ছবির অনুষ্ঠানে সঙ্গীতার অনুপস্থিতিতে গুঞ্জন শুরু হয়েছে। খবর, সন্তানদের নিয়ে আমেরিকায় ছুটি কাটাচ্ছেন অভিনেতার স্ত্রী। সেই কারণেই থাকতে পারেননি ‘বরিসু’ ছবির অনুষ্ঠানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vijay Thalapathy Vijay Thalapathy Wife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE