Advertisement
১১ মে ২০২৪
Honey Singh-Urfi Javed

হাজার বিতর্কের মাঝে দরাজ শংসাপত্র, উরফির জন্য মুখ খুললেন র‌্যাপার হানি সিংহ

নতুন বছরেও পিছু ছাড়েনি বিতর্ক। তার মাঝেই অন্য এক বিতর্কিত তারকাকে পাশে পেলেন উরফি জাভেদ।

উরফির প্রশংসায় পঞ্চমুখ হানি।

উরফির প্রশংসায় পঞ্চমুখ হানি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৩:২৩
Share: Save:

ইংরেজিতে যাকে ‘প্রবলেম’স চাইল্ড’ বলে, টেলিতারকাদের দুনিয়ায় তার তর্জমা করলে যাঁর নাম প্রথমে মাথায় আসে— তিনি হলেন উরফি জাভেদ। পোশাক পরিধান থেকে রাজনীতি। ফ্যাশন স্টেটমেন্ট থেকে যে কোনও বিষয়ে আলটপকা মন্তব্য। সব দিকেই বিতর্ক যেন মধ্যনাম হয়ে দাঁড়িয়েছে উরফি জাভেদের। তবে এ বার শিরোনামে তিনি নন। তাঁর দরাজ প্রশংসা করে খবরে র‌্যাপার হানি সিংহ।

কী বলেছেন হানি সিংহ? একটি সাক্ষাৎকারে তিনি জানান, ‘‘উরফি এক জন অত্যন্ত সাহসী নারী। কারও তোয়াক্কা না করে কী ভাবে নিজের মতো জীবনযাপন করা যায়, তা ওঁর থেকে শিখতে হয়।’’ খোলা গলায় প্রশংসা হানি সিংহের। এতেই থেমে থাকেননি বলিউডের এক সময়ের সুপারহিট র‌্যাপার। উরফির থেকে সব মেয়েরই কিছু না কিছু শেখার আছে, এ-ও জানান তিনি। একই সাক্ষাৎকারে ‘ব্রাউন রং’ গায়ক জানান, সবার উচিত জাতি-ধর্মের তোয়াক্কা না করে নিজের মতো করা বাঁচা।

কর্ণ জোহরের ‘বিগ বস ওটিটি’ শোয়ে অংশগ্রহণ করার পর থেকে টেলিভিশন জগতে চেনা মুখ উরফি জাভেদ। আপাতত ‘এমটিভি’-র একটি রিয়্যালিটি শোয়ে দেখা যাচ্ছে উরফিকে। তবে শুধু রিয়্যালিটি শো-ই নয়, ‘চন্দ্র নন্দিনী’, ‘মেরি দুর্গা’, ‘ইয়ে রিশতা কেয়া কহেলাতা হ্যায়’– এর মতো জনপ্রিয় হিন্দি সিরিয়ালেও অভিনয় করেছেন উরফি।

পোশাক নিয়ে পরীক্ষানিরীক্ষা করে সমাজমাধ্যমে ঝড় তোলেন উরফি।

পোশাক নিয়ে পরীক্ষানিরীক্ষা করে সমাজমাধ্যমে ঝড় তোলেন উরফি। ছবি: ইনস্টাগ্রাম।

তবে ছোট পর্দার কেরিয়ার নয়, হরেক রকমের বিতর্কের জন্যই শিরোনামে থেকেছেন তিনি। কখনও সেলো টেপের তৈরি পোশাক, কখনও আবার অ্যালুমিনিয়াম ফয়েলে ঢাকা স্তনযুগল। কখনও খবরের কাগজের আড়ালে উন্মুক্ত যৌবন, কখনও আবার স্রেফ সাইকেলের চেন দিয়েই তুখোড় ফ্যাশন স্টেটমেন্ট। সঙ্গে বিতর্কিত মন্তব্য তো আছেই। সোশাল মিডিয়ায় একের পর এক পোস্টে ঝড় তুলেছেন উরফি। তবে এত দিন পিছু করেছে ট্রোল আর বিতর্ক। এ বার কি হানি সিংহের মন্তব্যে পাল্টাবে সেই ট্রেন্ড?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Bollywood Honey Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE