Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Urfi Javed

টাকা ছিল না, বাবার থেকে বাঁচতে জীবন শেষ করতে চেয়েছিলেন, উরফির ছোটবেলা শুনলে শিউরে উঠবেন

নিত্যনতুন সাজপোশাকের জন্য প্রতি দিন শিরোনামে উঠে আসে উরফি জাভেদের নাম। জানেন কি, কেমন কেটেছিল তাঁর ছোটবেলা?

Urfi Javed shares her traumatised childhood in front of camera

ক্যামেরার সামনে উরফির জীবন যতটাই রঙিন দেখাক না কেন, ছোটবেলাটা তাঁর খুব সহজ ছিল না। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪৭
Share: Save:

টাকা ছিল না। বাবা খুব অত্যাচার করতেন তাঁর উপর। উরফি জাভেদের ছোটবেলার দগদগে স্মৃতি প্রকাশ্যে। ‘বিগ বস্‌’ খ্যাত উরফি প্রতি দিনই কোনও না কোনও কারণে চর্চায় উঠে আসেন। কখনও সারা শরীরে জড়ানো সেফ্‌টিপিন, কখনও আবার বস্তা পরেই ক্যামেরার সামনে হাজির হয়েছেন। উরফির পোশাক নিয়ে কম বিতর্কও হয়নি। ক্যামেরার সামনে তাঁর জীবন যতটাই রঙিন দেখাক না কেন, ছোটবেলাটা তাঁর খুব সহজ ছিল না। একটি শুটে এসে প্রকাশ্যেই সেই কঠিন সময়ের কথা বলে ফেললেন উরফি।

তিনি বলেন, “আমরা মোট পাঁচ ভাই-বোন। ছোট থেকেই বাবা আমাদের উপর খুব অত্যাচার করত। আমার মা-কে মারধর করত বাবা। সেটা দেখেই আমি বড় হয়েছি। বাবা বাড়িতে আটকে রাখত আমায়। তাই তো অনেক বার আত্মহত্যা করার চেষ্টাও করেছিলাম।”

উরফি আরও জানান, তাঁর পরিবারের কাছে পর্যাপ্ত টাকাও ছিল না। অর্থকষ্টেও ভুগেছিলেন তিনি। তাঁর পরিবার এতটাই রক্ষণশীল ছিল যে গ্ল্যামার দুনিয়ায় পা রাখার কথা ভাবতেও পারতেন না। তবে উরফি বরাবরই নিত্যনতুন সাজপোশাকে নিজেকে সাজিয়ে তুলতে ভালবাসতেন। তাই পরিবার যাই বলুক না কেন নিজেকে গণ্ডির মধ্যে সীমাবদ্ধ রাখতে চাননি উরফি।

কয়েক দিন আগে ‘সি গ্রিন’ বিকিনিতে ফ্রেমবন্দি হন তিনি। উরফিকে সকাল সকাল দেখে আপ্লুত মন্তব্যকারীরা। কেউ লিখেছেন, “বুকের উপর থেকে হাতটা সরিয়ে দেখান।” আবার কেউ লিখেছেন, “প্রতিটি সকাল যেন এমন মধুর হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed model-actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE