Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Akshay Kumar

‘সেলফি’ মুক্তির আগে কেঁদে ফেললেন অক্ষয়, কবে থেকে ব্যর্থতায় ডুবে আছেন অভিনেতা?

‘খিলাড়ি’ হলে কী হবে, যন্ত্রণা বুকে চেপে ঘোরেন অক্ষয়। কঠিন সময়ে মা ছিলেন তাঁর অনুপ্রেরণা। মায়ের মৃত্যুর পর জীবনে কেবলই কি ব্যর্থতার মুখ দেখছেন অক্ষয়?

Emotional Akshay Kumar holds back tears as he’s told none of his films have worked after mother’s death

অক্ষয়ের পুত্র আরভ কি বাবার মতোই অভিনয়কে পেশা করবে? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০২
Share: Save:

কানাডায় চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন কেরিয়ারের বিফলতম সময়ে। নাগরিকত্ব বদলে ফেলার প্রসঙ্গে অনেক বারই সেই অধ্যায়ের কথা বলেছেন অক্ষয় কুমার। তার পর দেশে ফিরে আসার ইচ্ছাও প্রকাশ করেছেন আবার। তবে কি সাফল্যের দিন ফিরে এসেছে তাঁর?

সাম্প্রতিক কালে অক্ষয়ের অনেকগুলি ছবি দর্শকমনে ছাপ ফেলতে ব্যর্থ হয়েছে। নতুন ছবি ‘সেলফি’-র প্রচার নিয়ে ইদানীং ব্যস্ত ছিলেন তিনি। প্রচার অনুষ্ঠানে এসে সঞ্চালকের কথার জবাবে অভিনেতা স্বীকার করলেন, মায়ের মৃত্যুর পর থেকে খারাপ সময় কাটছে তাঁর।

অক্ষয়ের মা অরুণা ভাটিয়া প্রয়াত হয়েছেন ২০২১ সালের ৮ সেপ্টেম্বর। মায়ের কথা বলতে গিয়ে চোখের জল ধরে রাখতে পারেননি অভিনেতা।

চ্যাট শো ‘সিধি বাত’-এ সঞ্চালককে বলতে শোনা যায় ‘দিওয়ার’ ছবির জনপ্রিয় সংলাপ। অক্ষয়কে তিনি বলেন, “আজ আপনার কাছে সব কিছু আছে, কিন্তু মা নেই।” চোখের জল সামলে অক্ষয় বলেন, “মুভ অন।” বুঝিয়ে দেন, প্রসঙ্গান্তরে যেতে চান তিনি। তবু সঞ্চালক জানতে চান, তাঁর মা বেঁচে থাকলে এই সময়ে কী বলতেন অভিনেতাকে?

অক্ষয় বলেন, “আমার মায়ের একটা প্রিয় লাইন ছিল। বলতেন, চিন্তা কোরো না। ঈশ্বর তোমার সঙ্গে আছেন।” অক্ষয়ের পুত্র আরভ কি বাবার মতোই অভিনয়কে পেশা করবে? অক্ষয় বলেন, “ও এই পেশায় তেমন আগ্রহী নয়। আমি শুধু চাই, ও আনন্দে থাকুক, সুখী হোক।”

অক্ষয়ের ছবি ‘সেলফি’ ২৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। পরিচালক রাজ মেহতা। এই ছবিতে অক্ষয়ের সহ-অভিনেতা ইমরান হাশমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Bollywood Actor Upcoming Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE