Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Urfi Javed

এক ছবিতেই ফাঁস উরফির জীবনের নতুন অধ্যায়! কে এই পুরুষ?

কে, তা জানা গেল না যদিও, কিন্তু শুভেচ্ছা-বানে ভাসলেন উরফি। নেতিবাচক প্রতিক্রিয়াও এল কিছু, তৈরি হল মিম। তবে উরফি এখন আহ্লাদে আটখানা!

Urfi Javed\\\\\\\'s latest post hints she is in a relationship, netizens ask who\\\\\\\'s that

উরফির জীবনে এসেছে নতুন প্রেম। সত্যিই কি তাই? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৪:৫৫
Share: Save:

আবার অনুরাগীদের চমকে দিলেন উরফি জাভেদ। অদ্ভুত পোশাক এবং বিতর্কিত মন্তব্য— দুইয়ের কারণেই বার বার শিরোনামে উঠে আসেন উরফি। সম্প্রতি এমন কাণ্ড করে বসলেন, যা আগে কখনও করেননি মডেল-তারকা। তাঁর পোস্ট দেখে অনুরাগীদের অনুমান, উরফির জীবনে এসেছে নতুন প্রেম। সত্যিই কি তাই?

পোশাক নিয়ে চর্চায় এলেও প্রেম নিয়ে তেমন করে শিরোনামে আসেননি উরফি। বিভিন্ন রিয়্যালিটি শোয়ে প্রতিযোগী হয়ে যান বলে অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে বচসা কিংবা বন্ধুত্বে জড়িয়েছেন। এ বার উরফি দিলেন নতুন খবর।

ফুলদানিতে সুদৃশ্য ফুলের সম্ভার। তার পাশে একটি কাগজে লেখা, ‘‘সে হ্যাঁ বলেছে ।’’ সেই ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিলেন উরফি।

কে, তা জানা গেল না যদিও, কিন্তু নেটিজেনরা শুভেচ্ছা-বানে ভাসিয়ে দিলেন উরফিকে। নেতিবাচক প্রতিক্রিয়াও এল কিছু, তৈরি হল মিম। কেউ কেউ সত্যিই জানতে আগ্রহী হলেন, উরফির জীবনে আসা পুরুষটি কে!

instagram story of urfi javed

ফুলদানিতে সুদৃশ্য ফুলের সম্ভার। তার পাশে একটি কাগজে লেখা, ‘‘সে হ্যাঁ বলেছে ।’’ সেই ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিলেন উরফি। ছবি: ইনস্টাগ্রাম।

প্রাক্তন ‘বিগ বস্’ তারকা উরফি এই পোস্টের মাধ্যমে বুঝিয়ে দিলেন, কাউকে তিনি প্রেম নিবেদন করেছিলেন, এখন তিনি তাঁর সঙ্গে সম্পর্কে আছেন। অনেকেই শুভেচ্ছা, অভিনন্দন জানালেও চোখ টাটাল কারও কারও। একজন লিখলেন, “বাজে কথা। প্রেম নয়, অন্য কিছু।”

একজন আবার মজা করে লিখলেন, “সবার সামনে আমার নামটা বলে দিয়ো না যেন। ”

কেউ আবার বিদ্রুপের ছলে শুভেচ্ছা জানালেন উরফির নাম না-জানা প্রেমিককে।

সমাজমাধ্যমে সব সময় সক্রিয় থাকেন উরফি। অনুরাগীদের জানান তাঁর খুঁটিনাটি, বিনোদনও দেন। তাঁর ছবি, ভিডিয়ো, পোশাক— সবটাই আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়ায়।

এর আগে ‘অনুপমা’ খ্যাত পরস কালনাওয়াতের সঙ্গে সম্পর্কে ছিলেন উরফি। তিক্ততা আসে সম্পর্কে, বিচ্ছেদ হয়ে যায়। একে অপরের বিরুদ্ধে নানা বিতর্কিত মন্তব্য করেন তাঁরা সমাজমাধ্যমে। যদিও সম্প্রতি দূরত্ব খানিকটা ঘুচেছে তাঁদের। একে অপরের জন্মদিনের পার্টিতে আসছেন, তাঁদের দেখা যাচ্ছে অন্যান্য অনুষ্ঠানেও।

উরফির কেরিয়ারের রেখচিত্রও ঊর্ধ্বমুখী। দক্ষিণের একটি ম্যাগাজিনের দু’টি ডিজিটাল কভারে তাঁকে দেখা গিয়েছে জাঁকজমকপূর্ণ পোশাকে। আবু জানি এবং সন্দীপ খোসলার মতো ডিজ়াইনারদের নতুন পোশাকের মডেল হিসাবেও কাজ করেছেন তিনি।

উরফিকে শেষ দেখা গিয়েছে ‘স্প্লিটসভিলা ১৪’- য়। এই ডেটিং রিয়্যালিটি শো-এর সঞ্চালক ছিলেন সানি লিওনি এবং অর্জুন বিজলানি। সেখান থেকেই কি মন দেওয়া-নেওয়া হল কারও সঙ্গে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed model-actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE