Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Urvashi Rautela

অস্ট্রেলিয়ায় নামলেন উর্বশী ঋষভ পন্থের জন্য, না ‘হৃদয়ের টানে’?

এত জায়গা থাকতে হঠাৎ অস্ট্রেলিয়া কেন? অনুরাগীরা দুইয়ে দুইয়ে চার করে ফেললেন। কেউ বললেন, “হ্যাঁ, ঋষভ তো অপেক্ষা করছেন।”

হৃদয়ের কম্পাস যে দিকে!

হৃদয়ের কম্পাস যে দিকে!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১৫:৪৭
Share: Save:

সাতসমুদ্র পেরিয়ে হৃদয়ের টানেই নাকি অস্ট্রেলিয়া পাড়ি? ব্যক্তিগত বিমানে চেপে ছবি দিলেন উর্বশী রওতেলা। রংচঙে পোশাকের সঙ্গে কমলা হিলজুতো পায়ে পোজ দিলেন সিটে বসেই। আবার কিছু ক্ষণ পরে কালো পোশাকে, চশমায়। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “মন যা চাইছে তা-ই করলাম। হৃদয় আমায় অস্ট্রেলিয়া টেনে নিয়ে যাচ্ছে।” সঙ্গে এঁকে দিলেন কালো হৃদয়ের ইমোজি।

সেই দেখে নেটদুনিয়ায় জল্পনা শুরু। এত জায়গা থাকতে হঠাৎ অস্ট্রেলিয়া কেন? অনুরাগীরা দুইয়ে দুইয়ে চার করে ফেললেন। কেউ বললেন, “হ্যাঁ, ঋষভ তো অপেক্ষা করছেন।” আবার কেউ বললেন, “ঋষভ আপনাকে দেখলে খুশি হবেন।” ও দিকে অস্ট্রেলিয়া এখন ক্রিকেটে মেতে। টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় ক্রিকেট দল যে ওখানেই রয়েছে। যার মধ্যে রয়েছেন উর্বশীর ‘ক্রাশ’ ঋষভ পন্থও। নিশ্চয়ই সে কারণেই অভিনেত্রীর মন চেয়েছে অস্ট্রেলিয়া যেতে— এ আর বুঝতে কী লাগে! বলছেন অনুরাগীরা।

ভারতের সঙ্গে প্রথম খেলা পাকিস্তানের। ২২ অক্টোবর থেকে শুরু হবে টি-২০ বিশ্বকাপ। তত দিনই কি সেই দেশে পড়ে থাকবেন উর্বশী? না কি চোখের দেখা দেখেই আবার ফিরে আসবেন, জানা যায়নি। অনুরাগীদের আশা, তিনি নিজে মুখেই জানাবেন ঠিক। হাজার হোক, মনের কথা চেপে রাখতে পারেন না নায়িকা।

শোনা যায়, ২০১৮ সাল থেকে ‘কিছু একটা চলছে’ ঋষভ আর উর্বশীর মধ্যে। মুম্বইয়ের বিভিন্ন রেস্তরাঁ থেকে শুরু করে একাধিক অনুষ্ঠানে জুটিকে দেখা গিয়েছে। শুধু তা-ই নয়, সূত্রের খবর, দু’জনের প্রেম গভীর হওয়ার পরে নাকি বিচ্ছেদও হয়ে গিয়েছে ২০১৯ সালে। এত কিছুর পরেও উর্বশীর সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করতে নারাজ ক্রিকেট-তারকা। বরং, ইশা নেগির সঙ্গে তাঁর বর্তমান সম্পর্কের কথা ফলাও করে ঘোষণা করেছেন। তার পরও কি দূরে থাকতে পারছেন উর্বশী?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela Rishabh Pant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE