Advertisement
০১ মে ২০২৪
Urvashi Rautela

‘ঋষভ আমাদের সম্পদ’, পুরনো প্রেমিকের প্রশংসায় উর্বশী রাউতেলা!

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন ঋষভ পন্থ। ক্রিকেট তারকার ভিডিয়ো দেখে কী মন্তব্য করলেন উর্বশী?

picture of Rishabh Pant and urvashi rautela

ঋষভের জন্য প্রার্থনা উর্বশীর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:০৬
Share: Save:

গত বছরের শেষে ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় আহত হন ভারতীয় ক্রিকেট দলের উইকেট রক্ষক ঋষভ পন্থ। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন ঋষভ। সম্প্রতি নিজের সমাজমাধ্যমের পাতায় সেই টুকরো ছবিও দেন দেশের এই তরুণ ক্রিকেট তারকা। এ বার ঋষভের প্রশংসায় পঞ্চমুখ উর্বশী রাউতেলা।

শুক্রবার মুম্বই বিমানবন্দরে আলোকচিত্রীদের লেন্সবন্দি উর্বশী। লাল ক্রপ টপ সঙ্গে জ্যাকেট, লাল প্যান্ট, চোখে রোদচশমা— এই লুকে দেখা গেল অভিনেত্রীকে। ঊর্বশীকে দেখা মাত্র ঋষভকে নিয়ে প্রশ্ন করে বসেন আলোকচিত্রীরা। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন ঋষভ। সম্প্রতি সেই ভিডিয়ো দেন ইনস্টাগ্রামে। অভিনেত্রী কি দেখেছেন সেই ছবি? জবাবে উর্বশী বলেন, ‘‘হ্যাঁ, ঋষভ আমাদের দেশের সম্পদ। আমাদের গর্ব ঋষভ পন্ত। আমার প্রার্থনা ওঁর সঙ্গে আছে।’’

একটা সময় ঋষভ ও উর্বশীর সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। ২০১৮-২০১৯ সালে এই দুই তারকার প্রেমের গুঞ্জন প্রকাশ্যে আসে। যদিও তার পর বিস্তর কাদা ছোড়াছুড়িও চলে দু’পক্ষের মধ্যে। যদিও দিন কয়েক ধরে পাক ক্রিকেটার নাসিম শাহর সঙ্গে উর্বশীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। এর মাঝে উর্বশীর মুখে ফের ঋষভের নাম শোনা গেল। ইতিমধ্যেই মায়ানগরীতে শুরু হয়েছে ফিসফাস। তা হলে কি পুরনো প্রেমিকের কাছে ফিরবেন উর্বশী! না, উত্তর জানতে আপাতত অপেক্ষার পালা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela Rishabh Pant Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE