Advertisement
২২ জুলাই ২০২৪
Lok Sabha Election 2024

লোকসভা নির্বাচনে প্রার্থী হচ্ছেন উর্বশী রাউতেলা, কোন কেন্দ্রের টিকিট পেলেন?

গত কয়েক বছর চলচ্চিত্র জগতের প্রথম সারির বেশ কিছু তারকা নেমেছেন রাজনীতির ময়দানে। এ বার ভোটে টিকিট পেলেন অভিনেত্রী উর্বশী রাউতেলা।

উর্বশী রাউতেলা।

উর্বশী রাউতেলা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ১৩:৫৫
Share: Save:

নির্বাচনের আগে বিনোদন জগতের তারকারা ঝাঁকে ঝাঁকে যোগ দেন রাজনীতিতে। কেউ জেতেন কেউ আবার হেরে যান। এ ক্ষেত্রে দক্ষিণ ভারতকে পথপ্রদর্শকও বলা যেতে পারে। বিভিন্ন সময় বিনোদন জগতের তারকা এসেছেন রাজনীতিতে। তার সব থেকে বড় দৃষ্টান্ত ছিলেন এমজি রামচন্দ্রন, জয়ললিতা, বৈজন্তিমালা, শিবাজি গণেশন, কমল হাসনেরা। পিছিয়ে নেই বলিউড ও টলিউডও। গত কয়েক বছর বাংলা সিনেমার পয়লা নম্বর সব তারকা নেমেছেন রাজনীতির ময়দানে। সাংসদ, বিধায়কও হয়েছেন কেউ কেউ। আসন্ন লোকসভা নির্বাচনে দাঁড়িয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষের মতো অভিনেত্রীরা। ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকারাও নেমেছেন রাজনীতির ময়দানে। এ বার নয়া চমক। নির্বাচনে প্রার্থী হতে চলেছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। কোন কেন্দ্র থেকে দাঁড়াচ্ছেন তিনি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, তিনি কি ভোটে দাঁড়ানোর কোনও প্রস্তাব কোনও দলের থেকে পেয়েছেন? তিনি হেসে জবাব দেন, হ্যাঁ, টিকিট পেয়েছেন। তবে কোন দল, তা উল্লেখ করেননি। উর্বশী বলেন, ‘‘আমি টিকিট পেয়ে গিয়েছি। এ বার আমাকে সিদ্ধান্ত নিতে হবে, আমি রাজনীতিতে নামব কি না। আমি এত দিন আমার অনুরাগীদের জন্য সব করেছি। এ বারও তাঁরাই বলুন, আমার কী করা উচিত। তবে রাজনীতিতে যোগ দিলে সৎ রাজনীতিক হব।’’ মাঝেমধ্যেই প্রচারে থাকেন উর্বশী। কখনও তিন কোটি টাকার সোনার কেক কেটে, কখনও আবার ঋষভ পন্থের সঙ্গে প্রেম চর্চার কারণে। এই মুহূর্তে ছবির কাজ হাতে নেই তাঁর। তবে, সারা ক্ষণই কোনও না কোনও কারণে প্রচারের আলোয় চলে আাসেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE