Advertisement
০১ মে ২০২৪
Urvashi Rautela

ঋষভ পন্থকে বিয়ের অনুরোধ, শোনামাত্রই কোন সিদ্ধান্ত জানালেন উর্বশী?

সুস্থ হয়ে ময়দানে নামতেই সরাসরি পন্থকে বিয়ের অনুরোধ এল। প্রশ্ন শুনেই কী প্রতিক্রিয়া জানালেন উর্বশী?

(বাঁ দিক থেকে) ঋষভ পন্থ। উর্বশী রাউতেলা  (ডান দিকে)।

(বাঁ দিক থেকে) ঋষভ পন্থ। উর্বশী রাউতেলা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ২০:১০
Share: Save:

২০২২ সালের ডিসেম্বর মাসে এক পথ দুর্ঘটনায় আহত হন ভারতীয় ক্রিকেট দলের উইকেট রক্ষক ঋষভ পন্থ। সুস্থ হয়ে উঠতে অনেকটা সময় লেগেছে তাঁর। ১৫ মাস বাদে মাঠে নামলেন ঋষভ আইপিএলের চলতি মরসুমে। দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হয়ে খেলছেন তিনি। সুস্থ হয়ে ময়দানে নামতেই উর্বশীকে পাকড়াও করলেন এক অনুরাগী। সরাসরি পন্থকে বিয়ের অনুরোধ করতেই প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রী।

একটা সময় ঋষভ ও উর্বশীর সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। ২০১৮-’১৯ সালে এই দুই তারকার প্রেমের গুঞ্জন প্রকাশ্যে আসে। যদিও তার পর বিস্তর কাদা ছোড়াছুড়িও চলে দু’পক্ষের মধ্যে। অবশ্য কিছু দিন ধরে পাক ক্রিকেটার নাসিম শাহের সঙ্গে উর্বশীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। এর মাঝে বেশ কয়েক বার উর্বশীর মুখে ফের ঋষভের নাম শোনা গেল। এমনকি, এই ক্রিকেট তারকা হাসপাতালে ভর্তি থাকাকালীন অভিনেত্রীর মা নাকি দেখতেও যান ঋষভকে! জানা গিয়েছে, এ সবের পর কিছু মন্তব্যের আদানপ্রদান হয় দু’পক্ষের মধ্যে। কিন্তু, একটা সময়ের পর থেকে পন্থ প্রসঙ্গে যত বারই প্রশ্ন করা হয়েছে, এড়িয়ে গিয়েছেন উর্বশী। সম্প্রতি একটি সাক্ষাৎকার দেওয়ার সময় এক অনুরাগী উর্বশীকে অনুরোধ করে বলেন, ‘‘ঋষভকে ভুলে যাবেন না ম্যাম। ও আপনাকে অনেক শ্রদ্ধা করে। আপনাকে অনেক সুখে রাখবে ও। আপনি যদি ওঁকে বিয়ে করেন, তবে আমাদেরও খুবই ভাল লাগবে।’’ অনুরাগীর এমন আবদার শুনে প্রথমে খানিক ক্ষণ চুপ করেই থাকেন অভিনেত্রী। তার পর বলেন, ‘‘আমি সত্যিই এই প্রসঙ্গে কোনও কথা বলতে চাই না।’’ আসলে হ্যাঁ অথবা না, কোনও উত্তরই না দিয়ে বরং গোটাটাই এড়িয়ে গেলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE