Advertisement
০৬ মে ২০২৪
Urvashi Rautela

ঊর্বশীর সোনায় মোড়া আইফোন ফিরিয়ে দিলেই নাকি রয়েছে পুরস্কার, কী ঘোষণা করলেন অভিনেত্রী?

চুরি হয়েছে ২৪ ক্যারেট সোনার আইফোন। হারিয়ে যাওয়া ফোন ফিরে পেতে মরিয়া ঊর্বশী, নিলেন নয়া কৌশল।

Urvashi rautela offers reward in return of her 24 carat gold iphone

ঊর্বশী রাউতেলা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ১৮:০১
Share: Save:

রবিবার আমদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচ দেখতে গিয়ে সোনার ফোন হারান অভিনেত্রী ঊর্বশী রাউতেলা।যে সে ফোন নয়, একেবারে খাঁটি ২৪ ক্যারেট সোনায় মোড়া আইফোন। বিশেষ ভাবে ঊর্বশীর জন্য বানানো হয়েছে এই ফোন। ইতিমধ্যেই পুলিশে অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। এ বার ফোন ফিরে পেতে নতুন কৌশল অবলম্বন করলেন নায়িকা।

শোনা যাচ্ছে, ঊর্বশীর ওই ফোনটির দাম নাকি প্রায় ৩০ লাখ টাকা। ম্যাচ চলাকালীন যে ফোন চুরি হয়েছে, তা-ও নয়। অভিনেত্রীর ফোন ছিল তাঁর দেহরক্ষীর পকেটে। ম্যাচ শেষে বেশ কিছু অনুরাগী আসেন তাঁর সঙ্গে ছবি তুলতে। সেই সময়েই নাকি চুরি হয় ফোন। ফোনটির শেষ লোকেশন দেখা গিয়েছে আমদাবাদ মলের কাছে। এ বার অভিনেত্রী জানান, যিনি তাঁর এই সোনার আইফোন ফিরিয়ে দেবেন, তাঁকে পুরস্কৃত করবেন। তবে কী সেই পুরস্কার, সেটা খোলসা করেননি নায়িকা।

রবিবার ঊর্বশী সমাজমাধ্যমে একটি পোস্ট করে বিষয়টি অনুরাগীদের নজরে এনেছেন। তিনি এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে লিখেছেন, ‘‘আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আমার ২৪ ক্যারেটের সোনার আইফোনটা হারিয়েছি। যদি কেউ খোঁজ পান, দয়া করে সাহায্য করুন। যত শীঘ্র সম্ভব আমার সঙ্গে যোগাযোগ করুন।’’ যদিও পুলিশে অভিযোগ জানানোর পর সেই টুইট মুছে দেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE