• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হার্দিক পাণ্ড্যর এনগেজমেন্ট পোস্ট দেখে কী বললেন তাঁর প্রাক্তন প্রেমিকা ঊর্বশী রাউতেলা?

hardik post and reaction
ঊর্বশী রাউতেলা (বাঁ দিকে) ও হার্দিক পাণ্ড্যর সঙ্গে নাতাশা (ডান দিকে)।

Advertisement

ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পাণ্ড্য ও তাঁর সার্বিয়ান বান্ধবীর এনগেজমেন্টের খবর পাকা হয়েছিল বছরের প্রথম দিনই। হার্দিকই ইনস্টাগ্রামে ছবি দিয়ে ফাঁস করেছিলেন সে খবর। হঠাৎই ভারতীয় এই তারকার সঙ্গে সার্বিয়ার অভিনেত্রীর এনগেজমেন্টের খবরে যতটা অবাক হয়েছিলেন তাঁদের ভক্তরা, ততটাই উচ্ছ্বসিত হয়ে তাঁরা শুভেচ্ছাও জানিয়েছেন দু’জনকে। কিন্তু পোস্টের নীচে যাঁর মন্তব্য সোশ্যাল দুনিয়ায় ভাইরাল, তিনি ঊর্বশী রাউতেলা।

বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে হার্দিককে মাঝেমধ্যেই নানা পার্টিতে দেখা যেত।  দু’জনের সম্পর্ক নিয়েও শুরু হয়েছিল গুঞ্জন। তাই প্রাক্তন প্রেমিকের এনগেজমেন্টের খবর পেয়ে কী বলেন ঊর্বশী, সে দিকে নজর ছিল অনেকেরই। অবশেষে মুখ খুললেন তিনি।

নতুন বছরের প্রথম দিনই ইনস্টাগ্রামে একের পর এক ছবি পোস্ট করেছিলেন ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পাণ্ড্য। কোনও ছবিতে সুন্দরী বিদেশিনী শুয়ে হার্দিকের বুকে। আঙুলে তাঁর হিরের আংটি ঝলকাচ্ছে ‘এনগেজমেন্ট সাইন’ হিসেবে। এক হাতে ওয়াইন গ্লাস, সাদা-কালো কার্টে নিজেকে ঢেকে হার্দিকের বুকে শুয়ে আছেন সার্বিয়ার অভিনেত্রী নাতাশা স্টানকোভিচ। সমুদ্রের মাঝেই এনগেজমেন্টের এমন রাজকীয় ঘোষণার সঙ্গে হার্দিক জুড়ে দিয়েছিলেন নিজেদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। সঙ্গে লেখা, ‘‘ম্যায় তেরা, তু মেরি, জানে সারা হিন্দুস্তান।’’

সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে লুকিয়ে আফ্রিকান সাফারি কিয়ারার? জল্পনা তুঙ্গে তুলল ভিডিয়ো আরও পড়ুন

সেই ছবি দেখে কী বললেন তাঁর প্রাক্তন প্রেমিকা ঊর্বশী রাউতেলা?

হার্দিক ও নাতাশার এমন মাখো মাখো সম্পর্কের ছবি ও এনগেজমেন্টের খবরের সেই পোস্টের নীচে ঊর্বশীও জানালেন তাঁর প্রতিক্রিয়া। লিখলেন, ‘‘তোমাদের দু’জনের সম্পর্ক আজীবন এমন আনন্দ ও ভালবাসায় ভরে থাকুক। সুন্দর জীবন ও অশেষ প্রেমের শুভেচ্ছা রইল দু’জনকেই।’’

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Mai tera, Tu meri jaane, saara Hindustan. 👫💍 01.01.2020 ❤️ #engaged

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

হার্দিকের পোস্টে র্ঊর্বশীর এই মন্তব্যই ভাইরাল।

ঊর্বশীর এমন মন্তব্যে বেশ ম্যাচিওরিটির ছাপ দেখছেন সকলেই। প্রাক্তন প্রেমিকের এনগেজমেন্টের খবরে কোনও রকম বিরূপ প্রতিক্রিয়া না দেখিয়ে বা নিজেদের খারাপ স্মৃতি না উস্কে যে ভাবে তিনি বিষয়টা সামলেছেন, তাতেই সাধুবাদ মিলছে তাঁর।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন