Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪

নাতাশার পছন্দেই বাছাই

নাতাশার সঙ্গে ছোটবেলা থেকেই প্রেম বরুণের। কিন্তু প্রকাশ্যে তা নিয়ে মুখ খুলতে দেখা যায় না অভিনেতাকে। সোনম কপূরের বিয়েতে তাঁরা একসঙ্গে আসতেই বিষয়টা অফিশিয়াল বলে ধরে নেয় সকলে।

শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৮ ০০:৫০
Share: Save:

মসালা বাণিজ্যিক ছবির হিরো হিসেবেই ক্রমশ জনপ্রিয় হচ্ছিলেন বরুণ ধওয়ন। কিন্তু ‘বদলাপুর’ বা ‘অক্টোবর’ করে দেখিয়ে দিলেন অন্য ধারার ছবিতেও তিনি সমান সাবলীল। দুটো ছবিই প্রশংসিত। বরুণ বলছেন, প্রেমিকা নাতাশার কথাতেই তিনি অন্য ধরনের ছবি করা শুরু করেছেন। ‘‘নাতাশা অন্য ধারার ছবিগুলো বেশি পছন্দ করে। ওর আর আমার কাছের কয়েক জন বন্ধুর কথাতেই আমি ‘বদলাপুর’ এবং ‘অক্টোবর’-এ কাজ করলাম। আর ফল তো আপনারা দেখতেই পাচ্ছেন,’’ বললেন বরুণ।

নাতাশার সঙ্গে ছোটবেলা থেকেই প্রেম বরুণের। কিন্তু প্রকাশ্যে তা নিয়ে মুখ খুলতে দেখা যায় না অভিনেতাকে। সোনম কপূরের বিয়েতে তাঁরা একসঙ্গে আসতেই বিষয়টা অফিশিয়াল বলে ধরে নেয় সকলে। রুপোলি জগতের নায়কদের লিংক-আপের অনেক খবরই শোনা যায়। নাতাশা তাতে বিরক্ত হন? ‘‘কোনও প্রতিক্রিয়াই দেয় না। এমনও হয়েছে, ও আমার সঙ্গে রয়েছে। আর এ দিকে আমি ওই সময়ে অন্য কোনও নায়িকাকে ডেট করছি বলে খবর বেরিয়েছে! এ বার বুঝুন,’’ সহাস্য জবাব বরুণের। বিয়ে কবে করছেন জানতে চাওয়া হলে অভিনেতা বলেন, ‘‘কবে করব জানি না। কিন্তু করব তো বটেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE