Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
varun dhawan

Varun Dhawan-Kiara Advani: তারকা বলে কি মেট্রোয় বসে খাওয়াদাওয়া করা যায়? তোপের মুখে বরুণ-কিয়ারা

ছবির প্রচারে বেরিয়ে নিয়ম ভাঙলেন বরুণ ধবন ও কিয়ারা আডবাণী। মেট্রোয় বড়া পাও খেলেন দুই তারকা। আমজনতার প্রশ্ন, তারকা বলে কি যা খুশি করা যায়?

রোষের মুখে বরুণ-কিয়ারা।

রোষের মুখে বরুণ-কিয়ারা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ১৪:২২
Share: Save:

ছবির প্রচারে দিনভর ঘোরাঘুরি। মুম্বই মেট্রোয় ঝটিকা সফরে বড়া পাও খাচ্ছিলেন দু’জনে। বরুণ ধবন এবং কিয়ারা আডবাণী। গোল বাধল সেখানেই। তারকা বলে কি সব নিয়মের ঊর্ধ্বে? খেপে লাল আমজনতা।

Advertisement

মুম্বই সংবাদমাধ্যমের খবর, ‘যুগ যুগ জিয়ো’ ছবির প্রচারে এখন গোটা মুম্বই চষে ফেলছেন তার অভিনেতারা। রোজই নতুন নতুন কায়দায় ছবির হালহকিকত পৌঁছে দিচ্ছেন দর্শকের কাছে। মঙ্গলবার সেই উদ্দেশ্যেই মেট্রোয় উঠেছিলেন নায়ক-নায়িকা বরুণ ও কিয়ারা। সঙ্গে অনিল কপূর। আর পাঁচ জন যাত্রীর মতোই টুকরো টুকরো কথাবার্তা। তারই ফাঁকে মেট্রোয় বসেই বড়া পাও খাচ্ছিলেন কিয়ারা।

আর তাতেই বেজায় চটেছেন সাধারণ যাত্রীরা। মুম্বইয়ের আমজনতার প্রশ্ন, ‘‘মেট্রোয় বসে কি খাওয়াদাওয়া করা যায়? নাকি তারকা বলে ওঁদের জন্য বিশেষ ছাড়?’’ ঘটনার ছবি ও ভিডিয়ো তুলে অনেকেই ছড়িয়ে দেন নেটমাধ্যমে।

নিয়ম বলছে, মুম্বই মেট্রোয় বসে কেউ কোনও রকম খাবার খেতে পারবেন না। তার জেরেই তোপের মুখে বরুণ-কিয়ারা। সাধারণ যাত্রীদের ক্ষোভ, খ্যাতনামী বলেই কি সব নিয়মের ঊর্ধ্বে উঠে গেলেন দুই তারকা?

Advertisement

আগামী ২৪ জুন মুক্তি পাবে ‘যুগ যুগ জিয়ো’। সম্পর্ক ও বিচ্ছেদের কাহিনি নিয়ে এই ছবিতে বরুণ, কিয়ারা, অনিল ছাড়াও রয়েছেন নীতু কপূর, মণীশ পল, প্রযক্তা কোলীরা। ধর্মা প্রোডাকশন্স এবং ভায়াকম ১৮-র যৌথ প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন রাজ মেহতা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.