Advertisement
১১ মে ২০২৪
Varun Dhawan

টক্কর দুই রিসর্টে, কোথায় শেষ পর্যন্ত বসছে বরুণ-নতাশার বিয়ের আসর!

ঝুলি থেকে বিড়াল বেরিয়েই পড়ল। বরুণ ধবনের বিয়ের আসর কোথায় বসছে, সেই তথ্য জেনে ফেলল সংবাদমাধ্যম।

দু’দিন পরই বিয়ে, বরুণ নতাশার।

দু’দিন পরই বিয়ে, বরুণ নতাশার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ২১:২৭
Share: Save:

রাখ ঢাকের প্রচুর চেষ্টা করেছিলেন ডেভিড ধবন ও তাঁর পরিবার। কিন্তু, ঝুলি থেকে বিড়াল বেরিয়েই পড়ল। বরুণ ধবনের বিয়ের আসর কোথায় বসছে, সেই তথ্য জেনে ফেলল সংবাদমাধ্যম। মুম্বইয়ের একটি সংবাদসংস্থা দাবি করেছে, বরুণের ঘনিষ্ঠ সূত্র তাঁদের বিয়ের আসরের ঠিকানা সংক্রান্ত গোপন তথ্য জানিয়েছেন।
আলিবাগের কোনও একটি পাঁচতারা রিসর্টে তাঁদের বিয়ের আসর বসছে, তা আগেই জানানো হয়েছিল। এ বার জানা গেল, বরুণ নতাশা বিয়ে করছেন আলিবাগের গ্রামীণ এলাকায় সমুদ্রের কাছেই পাম গাছে ঘেরা এক বিশাল রিসর্টে। রিসর্টের নাম ‘দ্য ম্যানসন হাউস’।

দ্য ম্যানসন হাউজের প্রবেশ পথ।

দ্য ম্যানসন হাউজের প্রবেশ পথ। ছবি দ্য ম্যানসন হাউজের ওয়েবসাইট সূত্রে পাওয়া।


আলিবাগের শাসওয়ানে হ্রদ থেকে হাঁটা দূরত্বের এই রিসর্ট থেকে দারুণ সূর্যাস্ত দেখা যায়। আর বরুণ নতাশাও যে হেতু গোধূলিতেই বিয়ে করার পরিকল্পনা করেছিলেন, তাই বিয়ের জন্য এই রিসর্টকেই বেছে নিয়েছেন তাঁরা।

দ্য ম্যানসন হাউজে সূর্যাস্ত।

দ্য ম্যানসন হাউজে সূর্যাস্ত। ছবি দ্য ম্যানসন হাউজের ওয়েবসাইট সূত্রে পাওয়া।

তবে দ্য ম্যানসন হাউসই বরুণদের প্রথম পছন্দ ছিল এমন নয়। ম্যানসন হাউজের সঙ্গে সমান সমান টক্কর দিচ্ছিল আলিবাগেরই আরেকটি রিসর্ট ‘র‌্যাডিসন ব্লু রিসর্ট অ্যান্ড স্পা’। তবে সূর্যাস্তের দৃশ্যে এগিয়ে গিয়েছে ম্যানসন হাউস।

ছবি দ্য ম্যানসন হাউজের ওয়েবসাইট সূত্রে পাওয়া।

পাম গাছে ঘেরা সবুজালির মধ্যে এই রিসর্টেই পাঞ্জাবি রীতি মেনে বরুণ বিয়ে করবেন তাঁর কলেজের সময়ের প্রেমিকা নতাশা দলালকে। মুম্বই থেকে স্পিড বোটে মাত্র ২০ মিনিট সময় লাগে এই রিসর্টে পৌঁছতে।

ছবি দ্য ম্যানসন হাউজের ওয়েবসাইট সূত্রে পাওয়া।

আগামী শুক্রবারই আলিবাগে রওনা দেবে ধবন পরিবার। বরুণের ঘনিষ্ঠসূত্রে পাওয়া তথ্য অনুযায়ী বিয়ে ২৪ জানুয়ারি। তার আগে বৃহস্পতিবার পাঞ্জাবি রীতি মেনে চুন্নি অনুষ্ঠান হবে নতাশার বাড়িতে। বুধবার ডেভিড ধবন ও তাঁর ভাই রোহিত ধবনের পরিবারকে ডিজাইনার মনীশ মালহোত্রর স্টুডিওতে যেতেও দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Varun Dhawan wedding venue Natasha dalal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE