Advertisement
১৭ জুন ২০২৪
Varun Dhawan-Natasha Dalal

সুখবর দেওয়ার পর প্রথম বার প্রকাশ্যে বরুণ-নাতাশা! স্ত্রীকে কতটা আগলে রাখছেন হবু বাবা?

সুখবর দেওয়ার পরের দিনই প্রকাশ্যে এলেন হবু বাবা-মা। সোমবার বরুণ এবং নাতাশাকে দেখা গেল মুম্বই বিমানবন্দরে।

Varun Dhawan and Natasha Dalal in First Appearance After Pregnancy Announcement

বরুণ ধওয়ান এবং নাতাশা দালাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৩৪
Share: Save:

বলিউ়ডে একের পর এক খুশির খবর। বিরাট কোহলি-অনুষ্কা শর্মার ঘরে দ্বিতীয় সন্তান আসা শুধু সময়ের অপেক্ষা। রিচা চড্ডা এবং আলি ফজল মা-বাবা হতে চলেছেন। ইয়ামি গৌতমও পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। রবিবার সুখবর দিয়েছেন বরুণ ধওয়ানও। বাবা হতে চলেছেন তিনি। স্ত্রী নাতাশার সঙ্গে ছবি পোস্ট করে বরুণ লিখেছিলেন, ‘‘আমরা অন্তঃসত্ত্বা। আপনাদের আশীর্বাদ এবং শুভেচ্ছা চাই।’’ দুই থেকে তিন হচ্ছেন বরুণ-নাতাশা। সুখবর দেওয়ার পরের দিনই প্রকাশ্যে এলেন হবু বাবা-মা। সোমবার বরুণ এবং নাতাশাকে দেখা গেল মুম্বই বিমানবন্দরে। গাড়ি থেকে নামতেই আলোকচিত্রীদের দিকে একগাল হেসে এগিয়ে আসেন বরুণ। পাশে ছিলেন স্ত্রী নাতাশা। স্ত্রীর হাত ধরে হাঁটছিলেন বরুণ। আগলে রাখছিলেন তাঁর ভাবী সন্তানের মাকে।

নাতাশা কত মাসের অন্তঃসত্ত্বা সেটা বোঝা যাচ্ছে না। তবে স্পষ্ট স্ফিতোদর। অফ হোয়াইট কো-অর্ড সেট পরেছিলেন নাতাশা। ধীর পায়ে হাঁটছিলেন। মা হওয়ার অভিজ্ঞতা এই প্রথম। নাতাশার চলাফেরা দেখে বোঝা যাচ্ছে, তিনি যতটা সম্ভব সতর্ক থাকার চেষ্টা করছেন। বরুণও পাশ থেকে সরছেন না নাতাশার। নাতাশা একটু দ্রুত হেঁটে কিছুটা এগিয়ে গেলে বরুণ দৌড়ে তাঁকে ধরে ফেলছেন। স্ত্রীকে আগলে রাখার এই ছবি মনে ধরেছে অনুরাগীদের। অনেকেই বলেছেন, সন্তান আসার আগে দু’জনের প্রেম যেন আরও খানিকটা গাঢ় হয়েছে।

২০২১ সালের ২৪ জানুয়ারি দীর্ঘ ১৪ বছরের বন্ধু পোশাকশিল্পী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বরুণ। কিন্তু অনেকেই হয়তো জানেন না, শুরুতে বরুণের সঙ্গে সম্পর্কে জড়াতে রাজি ছিলেন না নাতাশা। বেশ কয়েক বার প্রেম নিবেদন করেছিলেন বরুণ। তার পর নাকি নাতাশা শেষ পর্যন্ত রাজি হন। এক সময় বরুণ নিজের মুখেই এই কথা জানান। একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘‘ও আমাকে তিন-চার বার না বলেছিল। কিন্তু আমি হাল ছাড়িনি।’’ বাকিটা সকলেরই জানা। তিন বছর আগে আরবসাগরের উপকূলবর্তী অলিবাগে, সাসওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে ঘেরা এক রিসর্টে পাকাপোক্ত সম্পর্কের ভিত গেঁথেছিলেন দুজনে। নতুন অতিথির আসার খবরে সেই ভিত যেন আরও খানিকটা মজবুত হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE