×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৫ জুন ২০২১ ই-পেপার

বরুণ ধবনের মা নাতাশা দালালকে লাল ওড়না পরিয়ে শুরু করবেন বিয়ের প্রথম অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৬ জানুয়ারি ২০২১ ১৯:৪১
বরুণ-নাতাশা।

বরুণ-নাতাশা।

বলিউডে গুঞ্জন, এই জানুয়ারিতেই চুপি চুপি সাত পাক ঘুরতে চলেছে বরুণ ধবন এবং নাতাশা দালাল। আলিবাগের একটি পাঁচ তারা হোটেলে ২৪ জানুয়ারি বিয়ে সারবেন বলিউডের এই মুহূর্তের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’। হিসেব করলে বেশিদিন আর বাকি নেই ‘ডি-ডে’র। ইতিমধ্যেই নাকি নেমন্তন্ন কার্ড পাঠানোর পর্বও শুরু। অতিথিদের ২২ থেকে ২৫ জানুয়ারি ডেট ব্লক করতে বলা হয়েছে।

মুম্বইয়ের এক সংবাদমাধ্যম অনুযায়ী, আলিবাগ রওনা হওয়ার আগের দিন জুহুতে নাতাশার বাড়ি যাবে বরুণের পরিবার। সেখানে ‘চুনরি চড়ানো’র অনুষ্ঠান হবে । অর্থাৎ, বরের পরিবার গয়না, মিষ্টি,নানা রকমের উপহারের সঙ্গে কনের জন্য লাল রঙের শাড়ি বা লেহেঙ্গা জাতীয় পোশাক এবং ওড়না নিয়ে তাঁর বাড়িতে যাবে। তারপর হবু বৌমার মাথায় সেই ওড়না তুলে দেবেন শাশুড়ি।

কয়েকদিন ধরেই, বরুণ-নাতাশার বিয়ের জল্পনা তুঙ্গে। তাঁদের ঘনিষ্ঠ বৃত্তের একজন জানিয়েছেন, তিনি ই-ইনভিটেশন পেয়ে গিয়েছেন। তাঁর কথায়, “শেষমেশ ওদের বিয়েটা হচ্ছে। অনেক তারকাকেই এ বার ডেভিড ধবনের ছেলের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে আলিবাগ রওনা হতে দেখা যাবে।”

Advertisement

আরও পড়ুন: ক্রাশের কুকুর কামড়ে দিয়েছিল, সলমনের পছন্দের মেয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন তাঁর ৩ বন্ধু

যদিও বরুণের কাকু অনিল ধবন জানুয়ারিতে বিয়ের গুঞ্জনকে নাকচ করে দিয়েছেন। তিনি জানিয়েছেন, বিয়ে করার জন্য বরুণকে বাড়ি থেকে রাজি করানো হচ্ছে। দিন কয়েক আগে করিনা কপূর খান তাঁর রেডিয়ো টক শো-তে নাতাশাকে বরুণের ‘ফিয়ন্সে’ বলে উল্লেখ করে তাঁদের এনগেজমেন্টের জল্পনা উস্কে দিয়েছিলেন। এরপর বরুণ জানান, এখনও আনুষ্ঠানিক ভাবে তাঁদের বাগদান হয়নি।

আরও পড়ুন: হুইলচেয়ারে অভিনেত্রী, বিমানবন্দরে পাপরাৎজিদের মুখোমুখি

Advertisement