×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৪ অগস্ট ২০২১ ই-পেপার

ক্রাশের কুকুর কামড়ে দিয়েছিল, সলমনের পছন্দের মেয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন তাঁর ৩ বন্ধু

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৬ জানুয়ারি ২০২১ ১৮:০৯
সলমন খান।

সলমন খান।

বয়স ৫৫। ৩ দশকেরও বেশি সময় ধরে মহিলা অনুরাগীদের হৃদয়ে তাঁর রাজত্ব। অথচ সেই সলমন খানের মনেও প্রেমে প্রত্যাখ্যানের ভয় বাসা বেঁধেছিল। চেষ্টা করেও ভাল লাগার মানুষের সামনে গিয়ে জানাতে পারেননি মনের কথা। যদিও এত বছর পর তা নিয়ে আর আফসোস নেই তাঁর। সলমনের মতে, সেই মেয়ের সঙ্গে বিয়ে হলে, এত দিনে তিনি নাতি নাতনিদের নিয়ে সংসার করতেন। মহিলা ফ্যান ফলোয়িংয়ের কেন্দ্রবিন্দুতে থাকার সময়সীমাও এক্সপায়ার করে যেত!

‘বিগ বস’-এর ১৩তম সিজনের একটি এপিসোডে অতিথি হয়ে এসেছিলেন অজয় দেবগণ এবং কাজল। দুই বন্ধুর সঙ্গে আড্ডায় মেতে উঠতেই হাটে হাঁড়ি ভাঙে ‘ভাইজান’-এর। কাজল মুখ ফসকে বলে ফেলেছিলেন সলমনের পুরনো প্রেমের কথা। জানতে চেয়েছিলেন, শেষমেশ পছন্দের মেয়ের কাছে প্রেম নিবেদন করেছিলেন কি না সলমন। অভিনেতা বলেছিলেন, মেয়েটিকে পছন্দ করলেও প্রেমের প্রস্তাবটা আর দেওয়া হয়ে ওঠেনি তাঁর।

প্রত্যাখ্যানের ভয়ে শুরুর আগেই শেষ হয়ে গিয়েছিল সলমনের প্রেমকাহিনি। উপরন্তু ক্রাশের কুকুরের কামড়ও খেতে হয়েছিল বলিউড কাঁপানো নায়ককে! এখানেই শেষ নয় সলমনের অপূর্ণ প্রেমের কিস্‌সা। যে মেয়েটিকে তিনি পছন্দ করতেন, তাঁর সঙ্গেই সলমনের ৩ বন্ধু বিভিন্ন সময়ে সম্পর্কে জড়িয়েছিলেন বলে জানান অভিনেতা। পরে অবশ্য সলমন জেনেছিলেন, মেয়েটিরও তাঁকে পছন্দ ছিল।

Advertisement

A post shared by Sardar Singh (@salmanscombat)

আরও পড়ুন: সায়নী গুপ্তর ‘শেমলেস’-এর পর বিদ্যা বালনের ছবি ‘নটখট’ এ বার অস্কারের দরজায়

এর পর আর হাসি ধরে রাখতে পারলেন না সলমন। বললেন, “১৫-২০ বছর আগে যখন মেয়েটির সঙ্গে আমার দেখা হয়, ও তখন ঠাকুমা হয়ে গিয়েছিল। আমাকে বলেছিল, ওর নাতি-নাতনিরা আমার ফ্যান। আমার ছবি দেখে তারা।” তাঁর কথায়, সেই মেয়েটির সঙ্গে বিয়ে করলে এত দিনে তিনিও দাদু হয়ে যেতেন। সেই জন্যই প্রেম পূর্ণতা না পাওয়ার আফসোস নেই অভিনেতার মনে।

তাঁর গানই তো বলেছে, 'এক বার যো যায়ে জওয়ানি ফির না আয়ে'।

আরও পড়ুন: বিয়ের ১৮ বছর পরেও মা হতে চান না ‘পহেলা নশা’-আয়শা, কেন জানেন?

Advertisement