Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Varun Dhawan

কেমন আছেন বরুণ ধওয়ান? অসুস্থ শরীরেই হাসিমুখে শামিল ‘ইঁদুরদৌড়’-এ

‘ভেস্টিবুলার হাইপোফাংশন’-এর মতো বিরল রোগের মোকাবিলা করছেন বরুণ ধওয়ান। এই জটিলতার জন্য কাজ থেকে বিরতি নিতেও বাধ্য হয়েছিলেন তিনি। কেমন আছেন এখন?

বরণ কী ভাবে সুস্থ থাকছেন

বরণ কী ভাবে সুস্থ থাকছেন ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১৬:০২
Share: Save:

তাঁর পরবর্তী ছবি ‘ভেড়িয়া’র মুক্তির দিন এগিয়ে আসছে। অসুস্থতা নিয়েই একের পর এক প্রচার অনুষ্ঠানে যেতে হচ্ছে বরুণ ধওয়ানকে। তবে জানালেন, সবার শুভেচ্ছায় আগের চেয়ে ভাল আছেন। ১৮ নভেম্বর, ছবি মুক্তির আগে অনেকটাই ভাল হয়ে যাবেন বলে আশা করছেন বরুণ।

সোমবার রাতে বেশ কয়েকটি টুইটে নিজের হাল-হকিকত ভাগ করে নেন অভিনেতা। লেখেন, “অনেকটাই ভাল বোধ করছি।” তার কারণও বিশদে ব্যখ্যা করেন বরুণ। লেখেন, “বন্ধুরা, কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে আমি বলেছিলাম, আমার শরীর ঠিক নেই। তার পর যে পরিমাণ উদ্বেগ প্রকাশ করেছেন আপনারা সকলে, যতটা ভালবাসা দিয়েছেন, তাতেই আমি চনমনে বোধ করছি। নিজের হারিয়ে যাওয়া ১০০ ভাগই ফিরে পেয়েছি মনে হচ্ছে।”

বরুণ তাঁর অনুরাগীদের আশ্বস্ত করে জানান, তিনি দ্রুত সেরে উঠবেন। আরোগ্যলাভের পথেই রয়েছেন। সুস্থ হওয়ার জন্য কী কী করছেন, তা-ও ভাগ করে নেন আর একটি টুইটে। লেখেন, “যোগাভ্যাস, সাঁতার, শরীরচর্চা নিয়ম করে করছি। রোদে বেরোনো খুব জরুরি। সেটাও আমি মেনে চলছি। বাকিটা ভগবানের আশীর্বাদ।”

বরুণ নিজমুখেই জানিয়েছিলেন দিন কয়েক আগে, ‘ভেস্টিবুলার হাইপোফাংশন’-এর মতো বিরল রোগের মোকাবিলা করছেন তিনি। এই জটিলতার জন্য কাজ থেকে বিরতি নিতেও বাধ্য হয়েছিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, তিনি হঠাৎই একেবারে অকেজো হয়ে যান। ছবি মুক্তির আগে এত এত প্রচার অনুষ্ঠান তাঁর কাছে অর্থহীন মনে হতে থাকে। অভিনেতার কথায়, ‘‘কোভিড পরবর্তী সময়ে সবাই ইঁদুরদৌড় শুরু করেছিল। আমিও তা-ই করেছিলাম। ‘যুগ যুগ জিয়ো’ ছবির প্রচারের সময় মনে হচ্ছিল, যেন ভোটের প্রচারে বেরিয়েছি। খালি ছুটেই চলেছি আমরা।’’

সেই সঙ্গে অভিনেতা বুঝিয়ে বলেন নিজের রোগটাও। জানান, ভেস্টিবুলার হাইপোফাংশন রোগটা জীবনের ভারসাম্য নষ্ট করে দেয়। কোভিড পরবর্তী সময়ে জীবনের এই ইঁদুরদৌড়ে কখনও কখনও সেই সমস্যায় পড়েছেন, এমন অনেকেই রয়েছেন। তারকারা সব সময় লাইমলাইটে থাকেন বলে যে তাঁদের জীবনের সবটাই ঝাঁ চকচকে, তেমনটা ভাবার কোনও কারণ নেই। তাঁদেরও আর পাঁচজনের মতোই শারীরিক অসুস্থতায় ভুগতে হয়।

‘দিলওয়ালে’ ছবির পর কৃতি শ্যাননের সঙ্গে ফের জুটি বেঁধেছেন বরুণ। ইতিমধ্যেই ছবির প্রচার ঝলক মন কেড়েছে দর্শকদের।

খুব শীঘ্রই ররুণকে দেখা যাবে অমর কৌশিক পরিচালিত ‘ভেড়িয়া’ ছবিতে। এই ছবিতে কৃতি শ্যানন ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পর্দা ভাগ করেছেন তিনি। এ ছাড়া, জাহ্নবী কপূরের সঙ্গে ‘বাওয়াল’ ছবিতেও শীঘ্রই দেখা যাবে বরুণকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Varun Dhawan bollywood star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE