Advertisement
১৫ জুন ২০২৪
varun dhawan

Varun Dhawan: দেবমূর্তির সামনে জুতো পায়ে জোড় হাতে বরুণ! ভগবানে ভক্তি নেই, কটাক্ষ অনুরাগীদের

দেবতার সামনে জুতো পায়ে জোড় হাতে বরুণ ধবন। সঙ্গে সঙ্গে চর্চা শুরু। অনুরাগীদের দাবি, বুদ্ধি, ভক্তি কিচ্ছু নেই। সত্যিই কি তা-ই?

বরুণ ধবন

বরুণ ধবন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১৯:১৮
Share: Save:

কারও আক্ষেপ, ‘কাকে আমরা নায়ক বানিয়েছি দেখো!’ কারও দাবি, ‘বুদ্ধিশুদ্ধি বলে কিচ্ছু নেই।’ আবার কেউ লিখেছেন, ‘সবটাই লোক দেখানো। ভগবানে ভক্তি নেই। হাতে সময়ও নেই। তাই দেবমূর্তির সামনে জুতো না খুলেই প্রণাম!’ মঙ্গলবার জুতো পায়ে দেবমূর্তির সামনে প্রণাম সারতেই অনুরাগীরা এ ভাবেই হুল ফোটালেন তাঁদের প্রিয় নায়ক বরুণ ধবনকে।

আসল ঘটনা কী? এ দিন বরুণকে একটি আবাসনের ভিতরে ঢুকতে দেখা যায়। প্রবেশ দ্বারে একটি ছোট্ট মন্দির। সেখানে হনুমানজির মূর্তি। বরুণ যেতে যেতেই জোড় হাতে প্রণাম জানান দেবমূর্তির উদ্দেশে। এই তাঁর দোষ। সেই দৃশ্য ভিডিয়ো আকারে নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই চর্চা শুরু। নেটাগরিকদের দাবি, ‘হাতে সময়, অন্তরে ভক্তি যদি না থাকে তা হলে এ ভাবে লোকদেখানো ভক্তির দরকার কী?’ তাঁদের মতে, বরুণ সত্যিই ভগবানে বিশ্বাসী হলে ব্যস্ততার মধ্যেই জুতো খুলে মূর্তির পায়ে মাথা ঠেকাতেন।

এ দিন এক দিকে বরুণকে নিয়ে সমালোচনার ঝড়। অন্য দিকে, তাঁদের সাজের প্রশংসা! বরুণ এ দিন হাল্কা গোলাপি টি শার্ট আর ধূসর জগার্স ট্র্যাকপ্যান্ট পরেছিলেন। চোখ ঢেকেছিলেন কালো রোদচশমায়। পায়ে স্পোর্টস শু। সব মিলিয়ে বরাবরের মতোই ঝকঝকে তিনি। বরুণ এসেছেন, খবর পেয়েই আবাসনে চিত্রগ্রাহকদের ভিড়। তাঁদের আবদার হাসিমুখেই মেটাতে দেখা গিয়েছে অভিনেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

varun dhawan Trolling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE