Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ অক্টোবর ২০২১ ই-পেপার

শ্রদ্ধার বিয়ের দিকে ইঙ্গিত বরুণের, পাত্র কে?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৬ জানুয়ারি ২০২১ ১৬:০৪
শ্রদ্ধা কপূর।

শ্রদ্ধা কপূর।

সদ্য সাত পাকে বাঁধা পড়েছেন বরুণ ধবন এবং নাতাশা দলাল। গত রবিবার রাত থেকেই নবদম্পতির জন্য শুভেচ্ছার ঢল নেমেছে সোশ্যাল মিডিয়ায়। সে রকমই এক শুভেচ্ছাবার্তা থেকে পাওয়া গেল বলিউডে আরও এক বিয়ের আভাস!

খুব শিগগির গাঁটছড়া বাঁধতে পারেন শ্রদ্ধা কপূর। শ্রদ্ধার বন্ধু এবং সহকর্মী বরুণ ইঙ্গিত করছেন তেমনটাই। এ বার পুরো বিষয়টা একটু ভেঙে বলা যাক।

বরুণ-নাতাশাকে শুভেচ্ছা জানিয়ে বলিউডের সেলিব্রিটি ফোটোগ্রাফার রোহন শ্রেষ্ঠ তাঁদের বিয়ের একটি ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন। রোহন লেখেন, ‘শুভেচ্ছা ভিডি (বরুণ ধবন) এবং নাটস (নাতাশা)। যা তুমি জান, তা তুমি জান। বরুণ তুমি সৌভাগ্যবান'।

Advertisement
বরুনের সেই স্টোরি।

বরুনের সেই স্টোরি।


বন্ধুর এই স্টোরিকে নিজের প্রোফাইলে শেয়ার করে বরুণ লেখেন, ‘আমি আশা করি, তুমিও প্রস্তুত'। অর্থাৎ বরুণ আকারে ইঙ্গিতে এ বার রোহনকে বিয়ের পিঁড়িতে বসার কথা বললেন।

ভাবছেন তো, এই গোটা বিষয়টির সঙ্গে শ্রদ্ধার সম্পর্ক কোথায়?

বলিউডে গুঞ্জন, এই তারকা ফোটোগ্রাফারের সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শক্তি কপূরের কন্যা। বেশ কয়েক বার একসঙ্গে সময় কাটাতেও দেখা গিয়েছিল তাঁদের। এমনকি বান্দ্রার ব্যস্ত রাস্তায় দু’জনে একসঙ্গে স্কুটিতেও ঘুরে বেরিয়েছেন। যদিও পরবর্তী সময়ে শ্রদ্ধা রোহণের সঙ্গে তাঁর সম্পর্কের কথা অস্বীকার করেন।

কিন্তু বরুণের এই পোস্ট সেই চাপা পড়ে যাওয়া জল্পনাকেই আরও এক বার উস্কে দিল। শ্রদ্ধার বাবা শক্তি কপূর আগেই জানিয়েছিলেন, শ্রদ্ধা নিজের পছন্দ মতো জীবনসঙ্গী বেছে নিলে কোনও আপত্তি থাকবে না তাঁর। সুতরাং পরিবার থেকেও সবুজ সিগন্যাল পেয়েই রয়েছেন শ্রদ্ধা।

আরও পড়ুন

Advertisement