Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Yash Dasgupta

প্রেমের সময় হয় না, প্রেম নিয়ে বাঁচতে হয়, সুরে বুঝিয়ে দিলেন যশ

ব্যক্তিগত সিদ্ধান্তের নিরিখে সমাজের তাঁকে কাঠগড়ায় তুলে দেওয়ার বিরুদ্ধে কি এ ভাবেই শব্দহীন প্রতিবাদ জানালেন যশ?

যশ দাশগুপ্ত।

যশ দাশগুপ্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২১ ১৩:৪০
Share: Save:

শিরোনাম জুড়ে তাঁর নাম। ব্যক্তিগত জীবন কার্যত এখন ‘পাবলিক’-এর আলোচনার বিষয়। সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে প্রেমের গুঞ্জনে যশ দাশগুপ্ত এখন টলিউডের ‘হট টপিক’।

যশ কিন্তু আগাগোড়াই বিতর্ক থেকে সরিয়ে রেখেছেন নিজেকে। তবে এ বার সুর তুললেন নায়ক। বিতর্কে নয়। ভালবাসার গিটারে। গত সোমবার ইনস্টাগ্রামে গিটার বাজিয়ে একটি ভিডিয়ো আপলোড করলেন যশ। অনুরাগীদের ভাসিয়ে নিয়ে গেলেন ‘বেলা চাও’-এর সুরে। পোস্টের বিবরণীতে তুলে ধরলেন ‘মানি হাইস্ট’ ওয়েব সিরিজের সেই বিখ্যাত সংলাপ, ‘প্রেম সময় দেখে হয় না। হয়ে গেলে সেটাকে উপভোগ করতে হয়।’

‘বেলা চাও’ গানটি মূলত একটি ইতালীয় প্রতিবাদের লোকগীতি। পরবর্তী সময় ‘মানি হাইস্ট’ ওয়েব সিরিজে এই গানটি ব্যবহার করা হয়।

ব্যক্তিগত সিদ্ধান্তের নিরিখে সমাজের তাঁকে কাঠগড়ায় তুলে দেওয়ার বিরুদ্ধে কি এ ভাবেই শব্দহীন প্রতিবাদ জানালেন যশ? চুপ থেকেও বুঝিয়ে দিলেন নিজের কথা?

সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়ায় নুসরতের বিপরীতে অবস্থান তাঁর। কখনও টেলিভিশনের পর্দায়, কখনও প্রচ্ছন্ন ইনস্টাগ্রাম স্টোরিতে, একাধিক বার ব্যক্তিগত জীবন নিয়ে চুলচেরা বিশ্লেষণের ক্ষোভ উগরে দিয়েছেন সাংসদ-অভিনেত্রী। যশ কিন্তু একটি শব্দও খরচ করেননি গোটা বিষয়টি নিয়ে।

টলিউডে গুঞ্জন, ‘এসওএস কলকাতা’র শ্যুটের সময় থেকে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন যশ-নুসরত। সেই প্রেমের জেরেই নাকি ফাটল ধরেছে নুসরতের দাম্পত্যে। এর পর যশ-নুসরতের একসঙ্গে রাজস্থানে ছুটি কাটাতে যাওয়ার কথা প্রকাশ্যে এলে, সেই গুঞ্জনেই যেন শিলমোহর পড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor Yash Dasgupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE