Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Varun Dhawan on Alia Bhatt

আলিয়ার কী কী খুঁত? সবার সামনে ফাঁস করে দিলেন প্রাক্তন প্রেমিক বরুণ!

আলিয়ার তখনও বিয়ে হয়নি রণবীর কপূরের সঙ্গে। অভিনেত্রীর জন্য পাত্র খোঁজার বিজ্ঞাপন বরুণকেই বানিয়ে দিতে বলেছিলেন কর্ণ। বরুণ কী কী বললেন আলিয়ার নামে?

Varun Dhawan makes fun of Alia Bhatt\\\\\\\\\\\\\\\'s walk, said her parents did not teach her how to do it

আলিয়ার কোন খুঁতের কথা ফাঁস করলেন বরুণ? — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১২:৫৫
Share: Save:

আলিয়া ভট্টের হাসি এক বার যিনি শুনেছেন, তিনি ভুলতে পারবেন না। অট্টহাসি শুনলেই যে কেউ চিনে যান আলিয়াকে। এ নিয়ে তাঁর পিছনে লাগেন সহকর্মীরাও, বিশেষ করে বরুণ ধওয়ান।

নেটদুনিয়ায় তাঁদের মজাদার মুহূর্তের একাধিক ভিডিয়ো ঘুরে বেড়ায়, যা দেখে হাসতে হাসতে পেটে খিল ধরে যায় অনুরাগীদের।

কর্ণের সঙ্গে কফির আড্ডায়ও অতিথি হয়ে এসেছিলেন দুই তারকা। যথারীতি পরস্পরের পিছনে লাগছিলেন। সেই শো এখনও চর্চায়। আলিয়ার তখনও বিয়ে হয়নি রণবীর কপূরের সঙ্গে। অভিনেত্রীর জন্য পাত্র খোঁজার বিজ্ঞাপন বরুণকেই বানিয়ে দিতে বলেছিলেন কর্ণ। বরুণ সাগ্রহে বিজ্ঞাপন বানিয়ে ফেলেন সেখানেই। বলেন, “পাত্রী বেশ নমনীয়, আলুসেদ্ধর মতো। যেখানেই রাখুন ফিট করে যাবে। ত্বক মাখনের মতো, খুবই কোমল।” এ সবের মাঝে কর্ণ বরুণকে থামিয়ে বলেন, “আর কিছু যোগ করতে চাও?” বরুণ একটু ভেবে বলেন, “ও হ্যাঁ, একটু খুঁতের কথা বলতে হবে! শুনুন, আলিয়া যে ভাবে হাঁটে...ভীষণ দুঃখিত কিন্তু হাঁটাটা ওকে ঠিক ভাবে শেখাননি সোনি রাজদান এবং মহেশ ভট্ট।” আলিয়ার বাবা মায়ের নাম নেওয়ার সময় ক্ষমাও চেয়ে নেন বরুণ। তবে চূড়ান্ত সেই রসিকতার মাঝে আলিয়া আবার হাসতে শুরু করেন। হেসে ওঠেন উপস্থিত সবাই। এর ক’বছর পর আবার তাঁরা অতিথি হয়ে এসেছিলেন ‘কফি উইথ কর্ণ’-এ।

বরুণ আর আলিয়া একসঙ্গেই আত্মপ্রকাশ করেছিলেন বলিউডে। ২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর পর আলিয়া আর বরুণ নাকি কিছু দিন প্রেমও করেছেন। যদিও সেই সম্পর্ক টেকেনি। খুনসুটিময় বন্ধুত্বটা শুধু রয়ে গিয়েছে। পরবর্তী সময়ে ‘কলঙ্ক’ ছবিতেও তাঁদের জুটি দুর্দান্ত জনপ্রিয়তা পায়। বার বার দুই বন্ধুকে একসঙ্গে দেখতে চান দর্শক। তবে এখনই তাঁদের পর্দা ভাগ করার খবর নেই। বরুণকে শীঘ্রই দেখা যাবে ‘বাওয়াল’-এ, জাহ্নবী কপূরের সঙ্গে। আলিয়া দেখা দেবেন তাঁর প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Varun Dhawan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE