Advertisement
২৬ এপ্রিল ২০২৪
David Dhawan Health Update

ডায়াবিটিসে ভেঙেছে শরীর, হাসপাতালে অস্ত্রোপচার হল বরুণ ধওয়ানের বাবা ডেভিড ধওয়ানের

বছর দুয়েক ধরে ডায়াবেটিসের সমস্যায় ভুগছেন বলিউডের বর্ষীয়ান পরিচালক। সম্প্রতি অ্যাঞ্জিয়োপ্লাস্টি করাতে হল সত্তরোর্ধ্ব ডেভিড ধওয়ানকে। বসল স্টেন্টও।

Varun Dhawan’s father, veteran Bollywood director David Dhawan undergoes angioplasty.

কয়েক সপ্তাহ আগে হাসপাতালে অস্ত্রোপচার করানো হয়েছে ডেভিড ধওয়ানের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৬:১৮
Share: Save:

গত কয়েক বছর ধরে শরীর একেবারে ভাল যাচ্ছে না বলিউডের বর্ষীয়ান পরিচালক ডেভিড ধওয়ানের। ডায়াবিটিস ধরা পড়ার পর থেকে একাধিক বার হাসপাতালে যেতে হয়েছে বরুণ ধওয়ানের বাবাকে। সম্প্রতি আরও এক বার হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। অ্যাঞ্জিয়োপ্লাস্টি করাতে হয়েছে পরিচালককে। অস্ত্রোপচারের পরে স্টেন্টও বসেছে বর্ষীয়ান পরিচালকের শরীরে। তবে, আপাতত সুস্থ আছেন সত্তরোর্ধ্ব পরিচালক। হাসপাতাল থেকে বাড়িতে ফিরে আপাতত বিশ্রামে আছেন তিনি।

খবর, কয়েক সপ্তাহ আগেই অস্ত্রোপচার হয়েছে বরুণের বাবার। মুম্বইয়ের এইচএন রিলায়্যান্স হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। ডায়াবিটিস ধরা পড়ার পর গত বছরও এক বার হাসপাতালে ভর্তি হতে হয়েছিল বর্ষীয়ান পরিচালককে। নিজের ছবি ‘যুগ যুগ জিয়ো’-র প্রচারে সেই সময় ব্যস্ত ছিলেন বরুণ। প্রচারের কাজ মাঝপথে ফেলে রেখে ছুটে এসেছিলেন অভিনেতা। হাসপাতালে ছিলেন বাবার পাশে। ডেভিড সুস্থ হয়ে বাড়ি ফেরার পরে কাজে ফেরেন বরুণ। এ বারও অস্ত্রোপচারের সময় বাবার পাশেই ছিলেন বরুণ। ছিলেন ডেভিডের আরেক ছেলে রোহিত ধওয়ানও। স্টেন্ট বসার পরে বাবার খেয়াল রাখছেন দুই ছেলেই। ডেভিডের শরীর-স্বাস্থ্য ও খাওয়াদাওয়ার দিকে কড়া নজর রেখেছেন স্ত্রী লালি ধওয়ানও। আপাতত চিকিৎসকদের পরামর্শ মেনেই জীবনযাপন করছেন ডেভিড ধওয়ান।

চলতি বছরে এই নিয়ে তিন নামজাদার অ্যাঞ্জিয়োপ্লাস্টির খবর মিলল। এর আগে ‘আরিয়া’র সেটেই হার্ট অ্যাটাক হয়েছিল প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেনের। অস্ত্রোপচার করে স্টেন্ট বসানো হয়েছিল সুস্মিতার শরীরে। তার কিছু দিন পরেই অসুস্থ হয়ে পড়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির মা সুনন্দা শেট্টি। তাঁরও অস্ত্রোপচারের খবর মেলে দিন কয়েক পরেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Varun Dhawan David Dhawan Health Update Diabetes
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE