Advertisement
০৪ মে ২০২৪
Aditya Roy Kapoor

বিয়ের পিঁড়িতে আদিত্য রায় কপূর? পাত্রীর সন্ধানে বরুণ ধবনের মা

আদিত্য রয় কপূরের মহিলা অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তবে তিনি বিয়ে করতে চাইছেন। তাঁর জন্য উপযুক্ত পাত্রীর সন্ধান শুরু হয়েছে।

বিয়ে করছেন আদিত্য?

বিয়ে করছেন আদিত্য? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১২:৩০
Share: Save:

বিগত কয়েক বছরে বলিউডে বিয়ের ধুম লেগেছে। চলতি বছরেই একে একে বিয়ে করেছেন রণবীর কাপুর, ফারহান আখতার, আলি ফজল। এই প্রজন্মের অবিবাহিত পুরুষ অভিনেতাদের মধ্যে আদিত্য রয় কপূর রয়েছেন। কিন্তু তিনিও কি এ বারে বিয়ের প্রস্তুতি নিতে শুরু করেছেন?

বুধবার সন্ধ্যায় প্রযোজক রমেশ তৌরানি মুম্বইতে দীপাবলির পার্টি দিয়েছিলেন। রাত যত বেড়েছে, পার্টিতে একে একে হাজির হয়েছিলেন ভিকি কৌশল, ক্যাটরিনা কইফ, শিল্পা শেট্টি, রকুলপ্রীত সিং, নোরা ফতেহি, চিত্রাঙ্গদা সিংহ প্রমুখ। তবে আদিত্যর বিয়ের ইঙ্গিত পাওয়া গেল পার্টির বাইরে।

সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, পার্টিতে ঢোকার সময় আদিত্যর সঙ্গে দেখা হয় পরিচালক ডেভিড ধবনের। বর্ষীয়ান পরিচালক আদিত্যকে ‘চিরকুমার’ বলে সম্বোধনও করেন। উত্তরে আদিত্য হসে বলেন, ‘‘আশা করি আমাকে সারা জীবন চিরকুমার থাকতে হবে না!’’ ডেভিডের সঙ্গে ছিলেন স্ত্রী লালী।

স্বামীর কথা শুনে পাশ থেকে লালী বলে ওঠেন, ‘‘না, না…আমি ওর জন্য উপযুক্ত পাত্রীর সন্ধান করব।’’ এই কথা শুনে আদিত্যর লাজুক মুখ কিন্তু কারও চোখ এড়ায়নি। এখন ‘আদি’র জীবনে সেই সৌভাগ্যবান মহিলাটি কে হতে চলেছেন তা জানার অপেক্ষা। আদিত্যর শেষ ছবি ছিল ‘রাষ্ট্র কবচ: ওম’। এর পর তাঁকে ‘গুমরাহ’ ছবিতে দেখবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE