Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sharmila-Kareena

‘পরিবারকে এক সুতোয় বেঁধে রেখেছেন’, শাশুড়ির প্রশংসায় পঞ্চমুখ করিনা

‘ইন্ডিয়ান আইডল’ ১৩তম সিজ়নের একটি পর্বে অতিথি হিসাবে এসেছেন বলে শর্মিলাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন শর্মিলার পরিবারের সদস্যরা। বাদ পড়েননি শর্মিলা-পুত্রবধূ করিনা কপূর খানও।

শাশুড়ি-বৌমার অটুট বন্ধন।

শাশুড়ি-বৌমার অটুট বন্ধন। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১১:৩৫
Share: Save:

সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’ ১৩তম সিজ়নের একটি পর্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শর্মিলা ঠাকুর। শোয়ের বিচারক হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি এবং নেহা কক্করের পাশাপাশি তাঁকেও প্রতিযোগীদের পারফম্যান্স নিয়ে মন্তব্য করতে দেখা যায়। শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণের সঙ্গে খুনসুটি করতে পিছপা হন না অভিনেত্রী। মজার ছলে আদিত্যকে বলেন, ‘‘তুমি বাংলা শিখছ না কেন?’’

এই শোয়ে এসেছেন বলে শর্মিলাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন শর্মিলার পরিবারের সদস্যরা। সেই শুভেচ্ছাবার্তা ভিডিয়োর মাধ্যমে শোতে দেখানো হয়। সইফ আলি খান-সহ সোহা এবং সাবা— শর্মিলার তিন ছেলেমেয়েই তাঁকে অভিনন্দন জানালেন। সইফ জানান, পরিবারের পাশাপাশি কী ভাবে শর্মিলা সিদ্ধহস্তে নিজের কেরিয়ার সামলেছেন। সিনেমা জগতে তাঁর অসীম অবদান নিয়েও কথা বললেন সইফ।

অভিনেত্রীর ছেলেমেয়েদের সঙ্গে দেখা গেল শর্মিলা-পুত্রবধূ করিনাকেও। করিনা জানান, শর্মিলা তাঁদের পরিবারকে এক সুতোয় বেঁধে রেখেছেন। পরিবারের ভিত তিনি। শাশুড়ির প্রশংসায় একেবারে পঞ্চমুখ করিনা। শাশুড়ি-বৌমার মধ্যে সম্পর্ক কত গভীর, তা এর আগে ধরা পড়েছে। বহু জায়গায় করিনার প্রশংসা করতে দেখা গিয়েছে শর্মিলাকে।

এমনকি, করিনা তাঁর লেখা বই ‘প্রেগনেন্সি বাইবেল’-এ ববিতা এবং সইফের পাশাপাশি শর্মিলারও প্রশংসা করেছিলেন। করিনা লিখেছেন, ‘‘শাশুড়ি আমাকে প্রথম এই অবস্থায় কাজ করার অনুপ্রেরণা জোগান। তিনি বলেছিলেন, যা করবে, আত্মবিশ্বাসের সঙ্গে করবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE