Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Indrajit Deb

খারাপ খবর টলিউডে, প্রয়াত বর্ষীয়ান অভিনেতা ইন্দ্রজিৎ দেব

ডিডি বাংলার ‘তেরো পার্বণ’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন ইন্দ্রজিৎ।

ইন্দ্রজিৎ দেব।

ইন্দ্রজিৎ দেব।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ১৩:৩২
Share: Save:

ফের খারাপ খবর টলিউডে। প্রয়াত হলেন বর্ষীয়ান অভিনেতা ইন্দ্রজিৎ দেব। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৩ বছর। বহুদিন ধরে শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছিলেন অভিনেতা। তার সঙ্গেই ছিল কিডনির সমস্যা। শনিবার ভোরে নিজের বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

ডিডি বাংলার ‘তেরো পার্বণ’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন ইন্দ্রজিৎ। এরপর টলিউডের বহু বিখ্যাত পরিচালকের সঙ্গে কাজ করেন ইন্দ্রজিৎ। অনেক বাংলা ছবি ও ধারাবাহিকে অভিনয় করেন তিনি। ‘করুণাময়ী রাণী রাসমণী’ ধারাবাহিকেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী তাঁর মৃত্যুর খবরে মর্মাহত। তিনি বললেন, “আমি যখন ক্লাস ৪ বা ৫-এ পড়ি, তখন থেকে গুলাই কাকুর (ইন্দ্রজিৎ দেব) সঙ্গে পরিচয়। একদম বাবার মতো ছিলেন উনি। কিন্তু এর পর কাজের ব্যস্ততায় ধীরে ধীরে যোগাযোগ কমে যায়। আর্টিস্ট ফোরামের নানা মিটিংয়ে দেখা হত। কিন্তু এখন আফসোস হচ্ছে। মনে হচ্ছে, একটু খোঁজখবর নিলে বোধ হয় ভাল হত।”

মন খারাপের আঁচ এসে পড়েছে অভিনেত্রীর সমাজ মাধ্যমেও। সকাল সকাল ফেসবুকে নস্টালজিক সুদীপ্তা লিখেছেন, “সেই ছোট্টবেলায় আলাপ। কত আদর, কত বায়না, কত গল্প...শ্যুটিং এ গিয়ে ভয় করতো না, অসুবিধা হতো না, অস্বস্তি হতো না কোনো... তোমার মত কয়েকজন আশেপাশে থাকতো বলে। বাবা মা ও নিশ্চিন্তে থাকতেন। সব সময় সঙ্গে যেতেন ও না। জানতেন, তোমরা আছো। চিন্তার কিছু নেই।” কাছের মানুষদের হারানোর বেদনা স্পষ্ট তাঁর লেখায়, “জোছন জ্যেঠু, চন্দ্রা জেঠিমা, গুলাই কাকু, দেবাংশু দা সবাই চলে গেলো। ছোটবেলা টা হারিয়ে যাচ্ছে ক্রমশঃ!!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tollywood Actor Indrajit Deb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE