Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

ক্যানসারে আক্রান্ত রাকেশ রোশন, জানালেন ছেলে হৃতিক

ক্যানসার থাবা বসিয়েছে বর্ষীয়ান বলিউড অভিনেতা তথা প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক রাকেশ রোশনের শরীরে। গলার ক্যানসারে আক্রান্ত তিনি। এই কথা জানিয়েছ

সংবাদ সংস্থা
০৮ জানুয়ারি ২০১৯ ১২:২৬
ছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রাম

ক্যানসার থাবা বসিয়েছে বর্ষীয়ান বলিউড অভিনেতা তথা প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক রাকেশ রোশনের শরীরে। গলার ক্যানসারে আক্রান্ত তিনি। জানিয়েছেন তাঁর ছেলে বলিউড অভিনেতা হৃতিক রোশন

সম্প্রতি বাবা রাকেশ রোশনের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ার পোস্ট করে হৃতিক জানান যে ক্যানসারে আক্রান্ত হয়েছেন তাঁর বাবা। যদিও তা প্রাথমিক পর্যায়ে আছে বলেই জানা গিয়েছে। ছবিতে বাবা-ছেলেকে দেখা যাচ্ছে একসঙ্গে জিমে ওয়ার্কআউটের পোশাকে। অপারেশনের দিনেও জিম এড়িয়ে যাননি রাকেশ, জানিয়েছেন তিনি।

বেশ কিছু সপ্তাহ আগেই রাকেশের গলায় এই মারণ ব্যাধি থাবা বসিয়েছে বলে জানিয়েছেন তিনি। কিন্তু তার পরেও যথেষ্ট ইতিবাচক আছেন রাকেশ ও তাঁর পরিবার। একসঙ্গে থেকেই রাকেশের সঙ্গে তাঁরাও এই লড়াইটা লড়তে প্রস্তুত বলে জানিয়েছেন হৃতিক। হৃতিক জানিয়েছেন, রোশন পরিবার তাঁর বাবার মতো একজনকে মাথার উপর পেয়ে ভাগ্যবান। তাঁর বাবাকে পৃথিবীর সবথেকে শক্তিশালী বাবা বলেও মনে করেন তিনি, এমনই জানিয়েছেন হৃতিক।

Advertisement

Asked my dad for a picture this morning. Knew he wouldnt miss gym on surgery day. He is probably the strongest man I know. Got diagnosed with early stage squamous cell carcinoma of the throat a few weeks ago, but he is in full spirits today as he proceeds to battle it. As a family we are fortunate and blessed to have a leader like him. . Love you Dad.

A post shared by Hrithik Roshan (@hrithikroshan) on

রাকেশ রোশন ‘কোই মিল গ্যায়া’, ‘কহো না প্যায়ার হ্যায়’, ‘কর্ণ-অর্জুন’ প্রমুখ চলচ্চিত্রের পরিচালক ছিলেন। অভিনেতা হিসেবে পর্দা কাঁপিয়েছেন খুবসুরত, ‘খেল খেল মে’ ইত্যাদি বহু চলচ্চিত্রে।

আরও পড়ুন: সলমনের সামনে ক্যাটরিনাকে প্রপোজ করলেন কে?

আরও পড়ুন: ‘বাংলা সিনেমা দেখি না,বাঙালি হিসেবে বলাটা খুব লজ্জার’

আরও পড়ুন

Advertisement