Advertisement
০১ মে ২০২৪
Sabyasachi Chakraborty

সব্যসাচী চক্রবর্তী অসুস্থ, ভর্তি করানো হয়েছে হাসপাতালে, কী জানাল পরিবার?

সব্যসাচী চক্রবর্তী অসুস্থ। তড়িঘড়ি ভর্তি করানো হয়েছে শহরের একটি হাসপাতালে।

Veteran Bengali actor Sabyasachi Chakraborty is hospitalised

সব্যসাচী চক্রবর্তী। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ১০:৫০
Share: Save:

অসুস্থ অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। সূত্রের খবর, তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। টলিপাড়ায় খবর ছড়াতে সকলেই চিন্তায়। শোনা যাচ্ছে পেসমেকার বসানো হতে পারে। কিন্তু পুরো বিষয়টিই আপাতত পরিবারের তরফে গোপন রাখা হয়েছে।

সব্যসাচীর কী হয়েছে তা জানতে আনন্দবাজার অনলাইন অভিনেতার স্ত্রী মিঠু চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করে। তিনি এই প্রসঙ্গে খুব বেশি কথা বলতে চাননি। তবে সব্যসাচী যে হাসপাতালে ভর্তি সেই খবরে তিনি সিলমোহর দিয়েছেন। মিঠু বলেন, "আমি এখন খুব ব্যস্ত। ও বেলায় গিয়ে পরিস্থিতি দেখে তার পর মন্তব্য করব।"

সম্প্রতি পুত্র গৌরব ও পুত্রবধূ ঋদ্ধিমা ঘোষের সন্তান ধীরের অন্নপ্রশনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সব্যসাচী। নিজে দাঁড়িয়ে থেকে সব কিছুর তদারকি করেছেন। নাতির সঙ্গে সময় কাটাতে যে পছন্দ করেন সব্যসাচী, সে কথাও এর আগে আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন গৌরব। আপাতত সব্যসাচীর শারীরিক অসুস্থতার খবরে চিন্তিত অনুরাগীদের একাংশ।

গত বছর শোনা গিয়েছিল, সব্যসাচী নাকি আর অভিনয় করবেন না। বাংলাদেশের একটি সাংবাদিক সম্মেলনে তিনি জানিয়েছিলেন অবসর নেওয়ার কথা। তবে পরে তিনি আনন্দবাজার অনলাইনকে জানান, তাঁর বক্তব্যের অন্য মানে বার করা হয়েছে। অভিনয় কম করলেও তিনি যে অবসর গ্রহণ করেননি, সে কথাও স্পষ্ট করেছিলেন অভিনেতা।সম্প্রতি জানা গিয়েছে, তিনি শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরাণী’ ছবিতে অভিনয় করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sabyasachi Chakraborty Hospitalised
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE