Advertisement
০২ মার্চ ২০২৪
David Dhawan Health Update

অস্ত্রোপচারে বুকে বসেছে স্টেন্ট, এখন কেমন আছেন বরুণ ধওয়ানের বাবা ডেভিড ধওয়ান?

সম্প্রতি তাঁর শারীরিক অসুস্থতা নিয়ে গুজব ছড়িয়েছিল। তবে হৃৎপিণ্ডে স্টেন্ট বসানোর কথা স্বীকার করে নিয়েছেন ডেভিড ধওয়ান।

Veteran Bollywood director David Dhawan shares updates on his health condition

কেমন আছেন তিনি? নিজেই জানালেন বরুণ ধওয়ানের বাবা ডেভিড ধওয়ান। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ২০:৫৫
Share: Save:

বলিউডের বর্ষীয়ান পরিচালক ডেভিড ধওয়ানের শরীর বেশ কিছু দিন ভাল যাচ্ছে না। সম্প্রতি হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। অ্যাঞ্জিয়োপ্লাস্টি করাতে হয়েছে পরিচালককে। অস্ত্রোপচারের পরে স্টেন্টও বসেছে বর্ষীয়ান পরিচালকের শরীরে। হাসপাতাল থেকে বাড়িতে ফিরে আপাতত বিশ্রামে আছেন তিনি। কেমন আছেন তিনি? নিজেই জানালেন বরুণ ধওয়ানের বাবা।

ডেভিড বলেন, ‘‘আমি এখন ভাল আছি। অনেকে ভাবছেন, আমার হার্টের কোনও বড় অস্ত্রোপচার হয়েছে। সেটা ভুল। কয়েক সপ্তাহ আগে অ্যাঞ্জিয়োপ্লাস্টি করাতে হয়েছে আমাকে।’’ বিগত কয়েক মাস ধরেই ‘কুলি নম্বর ওয়ান’-এর পরিচালক অসুস্থ রয়েছেন। পরিবারের সদস্যরাও বর্ষীয়ান পরিচালককে নিয়ে চিন্তিত। ২০১২ সালে একটি বিয়ের অনুষ্ঠানে আচমকাই অজ্ঞান হয়ে গিয়েছিলেন ডেভিড। পরিচালক পরে বলেছিলেন, ‘‘ইনসুলিন নিয়ে অনুষ্ঠানে গিয়েছিলাম। কিন্তু সুগারেরর মাত্রা হঠাৎ কমে যাওয়ায় জ্ঞান হারাই।’’

সে যাত্রায় অপূর্ব লাখিয়া এবং পরিচালক কুণাল কোহলির জন্যই প্রাণে বাঁচেন ডেভিড। ওঁরা পরিচালককে তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। কিন্তু ওই ঘটনার পর থেকেই ডেভিডের শারীরিক অবস্থা কখনও ভাল তো কখনও খারাপ।

কিন্তু এখন বাবার খেয়াল রাখেন দুই ছেলে বরুণ এবং রোহিত। এ বারও অস্ত্রোপচারের সময় বাবার পাশেই ছিলেন বরুণ এবং রোহিত। ডেভিডের শরীর-স্বাস্থ্য ও খাওয়াদাওয়ার দিকে কড়া নজর রেখেছেন স্ত্রী লালি ধওয়ানও। আপাতত চিকিৎসকদের পরামর্শ মেনেই জীবনযাপন করছেন ডেভিড ধওয়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE