Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Nysa Devgn

কাজল-অজয়ের মেয়ে নায়সা, তবে এইটা নাকি তাঁর নামই না! আসল নামটা এত দিনে এল প্রকাশ্যে

বলিউডে পা দেননি এখনও, তবু নায়সা জনপ্রিয়তার নিরিখে টেক্কা দেবেন জাহ্নবী কপূর, সারা আলি খানেদের। সারা ক্ষণ আলোকচিত্রীরা ঘিরে থাকেন তাঁকে। এ বার তাঁদের উপর চটে গেলেন কাজল-কন্যা?

Kajol Ajay Devgn daughter Nysa Devgn requests paps to pronounce her name properly

এত দিন তাঁকে নায়সা বলেই চিনতেন সকলে। অবশেষে মুখ খুললেন তারকা-কন্যা। জানালেন নিজের আসল নাম। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ২০:৩৮
Share: Save:

বলিপাড়ায় এখন অন্যতম চর্চার বিষয় অজয় দেবগন এবং কাজলের মেয়ে নায়সা। দিন কয়েকের মধ্যে তিনি ২০-তে পা দেবেন। এখনও বলিউডে অভিষেক হয়নি তাঁর। তবু সারা ক্ষণ রয়েছেন প্রচারের আলোয়। নায়সা খোলামেলা স্বভাবের। রূপচর্চা থেকে জীবনযাপন, নানা কারণে তিনি চর্চায় থাকেন। বন্ধুবান্ধব নিয়ে হইহুল্লোড় করা হোক, কিংবা নিশিযাপনের অনুষ্ঠান— সর্বত্র মধ্যমণি অজয়-কন্যা। তাই আলোকচিত্রীরাও পিছন ছাড়েন না নায়সার। সারা ক্ষণই প্রায় ক্যামেরার সামনে। রেস্তরাঁ থেকে পানশালা— যে কোনও মুহূর্তেই ক্যামেরাবন্দি নায়াসা।

বেশ কয়েক বার অসংলগ্ন অবস্থায় দেখা যায় তাঁকে। তবু নায়সার যে আলাদা জনপ্রিয়তা রয়েছে, তা অস্বীকার করার জো নেই। তবে এত দিন তাঁকে নায়সা বলেই চিনতেন সকলে। অবশেষে মুখ খুললেন তারকা-কন্যা।

বৃহস্পতিবার বন্ধু ওরহান অবত্রমানির সঙ্গে নৈশভোজ শেষে রেস্তরাঁ থেকে বার হন। চারপাশে তাঁকে প্রায় ছেঁকে ধরেন আলোকচিত্রীরা। ‘নায়সা, নায়সা’ বলে চিৎকার করতে থাকেন। গাড়িতে ওঠার সময় কাজল-কন্যা বলেন ‘‘আমার নাম নায়সা নয়, নিসা।’’ যদিও এত দিন সকলে নায়সা বলেই চিনতেন তাঁকে। শেষমেশ নিজের নামের ভ্রম সংশোধন করিয়ে দিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nysa Devgn Ajay Devgn Kajol Bollywood Star Kid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE