Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anindya Chatterjee

শুটিং ফ্লোরে ‘হস্তমৈথুন’! ‘গাঁটছড়া’র অনিন্দ্যর কাণ্ড দেখে তাজ্জব সবাই, ব্যাখ্যা অভিনেতার

‘গাঁটছড়া’ সিরিয়ালের সেটে অনিন্দ্যর কাণ্ড দেখে হতবাক সবাই। সহ-অভিনেত্রী বলে উঠলেন “এ কী করছ অনিন্দ্যদা!”

Anindya Chatterjee makes a funny video in the Gaatchora set

শুটিংয়ের ফাঁকে তারকারা কী করেন? সেই ছবিই কিছু দিন আগে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অনিন্দ্য। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ২০:১৯
Share: Save:

চারিদিক সাজানো ফুল দিয়ে। অনুষ্ঠানের পরিবেশ। শুটিংয়ের ফাঁকে ফ্রেমবন্দি অনিন্দ্য চট্টোপাধ্যায়। ‘গাঁটছড়া’র সেটে এ কী অবস্থায় ধরা দিল রাহুল? যাঁকে দেখে লজ্জার শেষ নেই ঋদ্ধি আর খড়ির। নীল পাঞ্জাবি আর সাদা পায়জামা পরে বসেছিলেন অনিন্দ্য। দুই পায়ের ফাঁকে আচমকাই অনিন্দ্যর হস্তচালক ইঙ্গিত দিল অন্য কিছুর। যা দেখে মুখে লজ্জায় লাল সকলে। এমনই এক অদ্ভুত ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন অনিন্দ্য।

যেখানে স্পষ্ট ভিডিয়োটি করতে করতে কেউ বলছেন, “এটা কি করছ অনিন্দ্যদা?” তবে আবার অভিনেতাই ভিডিয়োয় স্পষ্ট করেছেন, “আপনারা যেটা ভাবছেন, ব্যাপারটা ঠিক তা নয়।” তা হলে আসলে কী করছিলেন অনিন্দ্য। কিছু ক্ষণ পর দেখা গেল আসলে নিজের ফোন পরিষ্কার করছিলেন অভিনেতা। তবে এমন ভিডিয়ো দেখে অনেকেই নিজের মতো করে ভেবে ফেলেছেন। নানা জন নানা ধরনের মন্তব্য করেছেন। এক জন লিখেছেন, “নন ভেজ ভিডিয়ো দেখাচ্ছ।” কেউ আবার লিখেছেন, “এই সব গাঁটছড়াতে দেখার জন্য আমরা খুবই আশায় বসে আছি।” এ সব মন্তব্য দেখেই বোধহয় পোস্টটি পরে মুছেও দিলেন অভিনেতা।

শুটিংয়ের ফাঁকে তারকারা কী করেন? সেই ছবিই কিছু দিন আগে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অনিন্দ্য। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন তিনি। যে ভিডিয়োয় উপস্থিত তাঁর সকল সহ-অভিনেতা। ক্যামেরা বন্ধ হলেই একে অপরের পিঠ মালিশ করে দিচ্ছেন। সবটাই অবশ্য খুবই মজার ছলে। এমনই মজাদার ভিডিয়ো পোস্ট করে অনিন্দ্য লেখেন, “শুটিংয়ের ফাঁকে আমরা এমনটাই করি।”

প্রায় এক বছরেরও বেশি সময় ধরে দর্শক ভালবাসা দিয়ে এসেছেন। একটা সময় টিআরপি তালিকার প্রথমে ছিল এই সিরিয়াল। সময়ের অনুপাতে হয়তো টিআরপি তালিকায় প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছে এই সিরিয়াল। কিন্তু খড়ি, ঋদ্ধির জনপ্রিয়তায় কোনও ভাটা পড়েনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE