Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ankita-Vicky Relationship

স্ত্রী অঙ্কিতা এখনও ‘বিগ বস্’-এর ঘরেই, বাইরে এসেই মহিলাদের সঙ্গে পার্টিতে মজলেন ভিকি!

তীরে এসে তরী ডুবেছে ভিকি জৈনের। ‘বিগ বস্ ১৭’-র ফাইনালের আগেই ঘর থেকে বহিষ্কৃত হয়েছেন অঙ্কিতা লোখন্ডের স্বামী। তবে ঘর থেকে বেরিয়ে গিয়েও উদ্‌যাপনে খামতি নেই ভিকির।

Ankita Lokhande and Vicky Jain.

অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৪ ১৯:০৯
Share: Save:

গত বছর জুটি হিসাবে ‘বিগ বস্ ১৭’-এর ঘরে প্রবেশ করেছিলেন টেলি অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে ও তাঁর ব্যবসায়ী স্বামী ভিকি জৈন। সলমন খানের সেই রিয়্যালিটি শোয়ে পা রাখার পর থেকেই প্রশ্নের মুখে তাঁদের দাম্পত্য জীবন। ‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে একের পর এক অশান্তি অঙ্কিতা এবং ভিকির মধ্যে। ঝগড়া থেকে শুরু করে একে অপরের প্রতি কটূক্তি করা— কোনও কিছুই বাদ রাখেননি তাঁরা। এমনকি, ‘বিগ বস্‌’-এর ঘরের সব প্রতিযোগীর সামনে ভিকির কাছে অপমানিত হওয়ার পর তাঁদের তর্কাতর্কির জল গড়িয়েছে বিচ্ছেদের হুঁশিয়ারি পর্যন্ত। শুধু তাই-ই নয়, অঙ্কিতার উপর হাত তুলতে পর্যন্ত উদ্যত হয়েছিলেন ভিকি। তাঁদের দাম্পত্য জীবনের টালমাটাল পরিস্থিতিতে ‘বিগ বস্ ১৭’-র ধরে এসেছিলেন তাঁদের মায়েরাও। সব চড়াই-উতরাই পেরিয়ে ফাইনালে দোরগোড়ায় ‘বিগ বস্ ১৭’। তার আগেই যদিও ঘর থেকে বহিষ্কৃত হয়েছেন ভিকি, থেকে গিয়েছেন অঙ্কিতা। তবে ঘর থেকে বেরিয়ে গিয়েও সেই তিমিরেই ভিকি। ‘বিগ বস্’-এর প্রাক্তন মহিলা প্রতিযোগীদের সঙ্গে চুটিয়ে পার্টি করতে দেখা গেল অঙ্কিতার স্বামীকে।

পার্টিতে মজে ভিকি জৈন।

পার্টিতে মজে ভিকি জৈন। ছবি: ইনস্টাগ্রাম।

আয়েশা খান, ইশা মালব্য, সানা রইস খানের সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে ভিকিকে। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে তাঁদের একসঙ্গে তোলা ছবিও। প্রসঙ্গত, সেই পার্টিতে অন্য কোনও পুরুষকে দেখা যায়নি। তবে, বান্ধবীদের সঙ্গ যে বেশ উপভোগ করছেন ভিকি, তা স্পষ্ট ছবিগুলি থেকেই।

‘বিগ বস্ ১৭’-এর ঘরে থাকাকালীন একাধিক বার ভিকি ও অঙ্কিতার মধ্যে ঝগড়া লেগেছিল অন্যান্য মহিলা প্রতিযোগীদের প্রতি ভিকির আচরণকে কেন্দ্র করে। বিশেষত সানার সঙ্গে ভিকির ঘনিষ্ঠতায় মেজাজ হারিয়েছিলেন অঙ্কিতা। শুধু সানা-ই নন, মন্নরার সঙ্গে ভিকির ঘনিষ্ঠতা নিয়েও অশান্তি তৈরি হয়েছিল দম্পতির সঙ্গে। আপাতত ‘বিগ বস্’-এর ঘরেই রয়েছেন অঙ্কিতা, বাইরে পার্টিতে মজেছেন ভিকি। ঘরের বাইরে বেরিয়ে সেই পার্টির ছবি দেখে কী বলবেন অঙ্কিতা, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankita Lokhande Vicky Jain Bigg Boss Salman Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE