Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ankita-Vicky Relationship

আগেই শাসিয়েছিলেন বৌমাকে, এ বার ‘বিগ বস্’-এর ঘরে আসছেন অঙ্কিতার শাশুড়ি

‘বিগ বস্ ১৭’-র ঘরে পা রাখার পর থেকে ক্রমাগত সম্পর্কের অবনতি হয়েছে ভিকি জৈন এবং অঙ্কিতা লোখন্ডের। এমনকি বিবাহবিচ্ছেদ নিয়ে একে অপরকে হুমকি পর্যন্ত দিয়েছেন অঙ্কিতা ও ভিকি।

Vicky Jain’s mother to enter the Bigg Boss 17 house to support her son.

(বাঁ দিকে) অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈন। ভিকির মা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ১৪:৪৫
Share: Save:

২০২১ সালে ব্যবসায়ী ভিকি জৈনকে ঘটা করে বিয়ে করেছিলেন টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। ছোট পর্দার ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকের নজরে এসেছিলেন অঙ্কিতা। সেই ধারাবাহিকের সেটেই প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমে পড়েন তিনি। বছর সাতেক পরে সুশান্তের সঙ্গে অঙ্কিতার সম্পর্কে চিড় ধরে। বিচ্ছেদের পরে ভিকির সঙ্গে সম্পর্কে জড়ান অঙ্কিতা। ২০২১ সালে পরিণতি পায় সেই সম্পর্ক। বিয়ের বছর দুয়েকের মাথায় জুটি হিসাবে ‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করেন অঙ্কিতা ও ভিকি। সলমন খানের সেই রিয়্যালিটি শোয়ে পা রাখার পর থেকে বার বার প্রশ্নের মুখে তাঁদের দাম্পত্য জীবন। একে অপরের সঙ্গে ঝগড়া তো আছে, অন্যান্য প্রতিযোগীদের সামনে একে অপরকে অপমান করতেও ছাড়েননি ভিকি ও অঙ্কিতা। এমনকি, ইতিমধ্যেই ভিকির সঙ্গে বিবাহবিচ্ছেদের রাস্তায় হাঁটার হুঁশিয়ারিও দিয়েছেন অঙ্কিতা। এ বার ‘বিগ বস্‌’-এর ঘরে পা রাখতে চলেছেন অভিনেত্রীর শাশুড়ি।

খবর, আগামী কিছু দিনের মধ্যেই নাকি ‘বিগ বস্ ১৭’-র ঘরে পা রাখতে চলেছেন ভিকির মা। ভিকি ও অঙ্কিতার ঝামেলার মাঝে ছেলের পাশে দাঁড়াতেই নাকি সলমনের রিয়্যালিটি শোয়ে আসতে চলেছেন তিনি। এর আগে ভিডিয়ো কলের মাধ্যমে ভিকি ও অঙ্কিতার সঙ্গে কথা বলেছিলেন অভিনেত্রীর শাশুড়ি। সেই সময় ছেলের সঙ্গে ঝগড়া করার অভিযোগে বৌমাকে শাসাতেও ছাড়েননি ভিকির মা। সেই ঘটনার পরে সমাজমাধ্যমে শুরু হয়েছিল সমালোচনাও। নিজের ছেলের দোষ ঢাকতে বৌমাকে কাঠগড়ার দাঁড় করাচ্ছেন তিনি, অভিযোগ উঠেছিল ভিকির মায়ের বিরুদ্ধে। ভিকির মায়ের ‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করার খবর প্রকাশ্যে আসতেই ফের সক্রিয় সমালোচকেরা। তাঁদের দাবি, শাশুড়ি ‘বিগ বস্’-এর ঘরে পা রাখলে ভিকির সঙ্গে সম্পর্ক আর কোনও ভাবেই টিকবে না অঙ্কিতার।

সপ্তাহ খানেক আগে তর্ক করতে করতে অঙ্কিতার উপর হাত তুলতে গিয়েছিলেন ভিকি। সেই সময় সেখানে উপস্থিত ছিলেন অন্য এক প্রতিযোগী অভিষেক কুমারও। তাঁর সামনেই অঙ্কিতাকে চড় মারার জন্য হাত তোলেন ভিকি। ভয়ে মুখও ঘুরিয়ে নেন অঙ্কিতা। সমাজমাধ্যমের পাতায় সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ওঠে সমালোচনার ঝড়। শাশুড়ির উপস্থিতিতে কি ভিকির সঙ্গে নিজের সম্পর্ককে বাঁচাতে পারবেন অঙ্কিতা? এখন প্রশ্ন সেটাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE