Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rashmika Mandanna-Vijay Deverakonda

লুকোচুরির দিন শেষ! নতুন বছরেই বিয়ে করছেন বিজয় দেবেরাকোন্ডা এবং রশ্মিকা মন্দনা

বিনোদন জগতের ‘ওপেন সিক্রেট’ তাঁদের প্রেম। তবে আজ পর্যন্ত সেই প্রেমে জনসমক্ষে সিলমোহর দেননি বিজয় দেবেরাকোন্ডা বা রশ্মিকা মন্দনা কেউই।

Vijay Deverakonda and Rashmika Mandanna to reportedly get engaged in the next month

রশ্মিকা মন্দনা এবং বিজয় দেবেরাকোন্ডা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ১৩:৩৮
Share: Save:

দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড— বিজয় দেবেরাকোণ্ডা এবং রশ্মিকা মন্দনার প্রেমের গুঞ্জন চলচ্চিত্র জগতের সর্বত্র। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুই তারকা। তবে তাতে কি আর জল্পনা আটকে থাকে! বিনোদন জগতে প্রায় ‘ওপেন সিক্রেট’ বিজয় এবং রশ্মিকার প্রেম। কর্ণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসর্ট— নিজেদের প্রেমে রাঙিয়েছেন চর্চিত যুগল। এমনকি, একাধিক বার একে অপরের পরিবারের সঙ্গেও সময় কাটিয়েছেন বিজয় এবং রশ্মিকা। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তাঁরা। ‘গীত গোবিন্দম’ ছবিতে এক সঙ্গে কাজ করার সময় থেকেই বন্ধুত্ব বিজয় এবং রশ্মিকার। তার পরে ‘ডিয়ার কমরেড’ ছবির সেটেই নাকি পরস্পরের প্রেমে পড়েন তাঁরা। গত বছর ‘ডিয়ার কমরেড’ ছবির চার বছর পূর্তি উপলক্ষে এক ফ্রেমেও ধরা দিয়েছিলেন চর্চিত যুগল। তার পরেই ‘খুশি’ ছবির একটি প্রচারমূলক অনুষ্ঠানে বিয়ে করা নিয়ে নিজের আগ্রহের কথা প্রকাশ করেন বিজয়। তারকা জানান, কাছের বন্ধুদের সংসার পাততে দেখে তিনিও নাকি এ বার সেই রাস্তায় পা দিতে আগ্রহী। নতুন বছরেই নাকি ইচ্ছাপূরণ হতে চলেছে তাঁর। খবর, আগামী মাসেই নাকি একে অপরের সঙ্গে আংটি বদল করতে চলেছেন বিজয় ও রশ্মিকা।

ফেব্রুয়ারি মাস প্রেমের মাস। বিশেষ করে, মাসের দ্বিতীয় সপ্তাহেই রয়েছে ভ্যালেন্টাইন্স ডে তথা প্রেমদিবস। সেই সময় নাগাদই নাকি একে অপরের সঙ্গে বাগ্‌দান সেরে ফেলতে চলেছেন বিজয় ও রশ্মিকা। শোনা যাচ্ছে, এত বছরের সম্পর্কের পর আগামী ১৪ ফেব্রুয়ারি নাকি একে অপরকে বিশেষ উপহার দিতে চান বিজয় ও রশ্মিকা। সে কথা মাথায় রেখেই নাকি জীবনের নতুন অধ্যায়ের দিকে একসঙ্গে পা বাড়াতে চলেছেন তাঁরা।

যদিও এখনও এ নিয়ে মুখ খোলেননি বিজয় বা রশ্মিকা কেউই। এত বছর ধরে তাঁদের সম্পর্ক নিয়ে চর্চা হলেও ব্যক্তিগত সম্পর্ক এবং জীবন নিয়ে কখনই ক্যামেরার সামনে বিশেষ কিছু তথ্য ভাগ করে নেননি তাঁরা। তবে তাঁরা যে একে অপরের খুব ভাল বন্ধু, সে কথা স্বীকার করতে কখনও জড়তা দেখা যায়নি বিজয় বা রশ্মিকার মধ্যে। তবে কি নতুন বছরেই নিজেদের সম্পর্ককে নতুন উচ্চতায় নিয়ে যেতে চলেছেন তাঁরা। উত্তরের অপেক্ষায় চর্চিত যুগলের অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE