Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Vicky-Katrina: ভিকি-ক্যাটরিনার বিয়েতে রাজস্থানে যাচ্ছেন শাহরুখ?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ নভেম্বর ২০২১ ১৪:৪৮
 ভিকি কৌশল , ক্যাটরিনা কইফ এবং শাহরুখ খান।

ভিকি কৌশল , ক্যাটরিনা কইফ এবং শাহরুখ খান।

মাস পোহালেই বিয়ের পিঁড়িতে বসবেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। আর তাঁদের সাত পাকের সাক্ষী থাকবেন নাকি স্বয়ং কিং খান!

দুই তারকা বরাবরই মুখে কুলুপ এঁটে থাকলেও তাঁদের বিয়ে নিয়ে জল্পনার শেষ নেই বলিপাড়ায়। বিভিন্ন সময়ে সংবাদমাধ্যমকে নানা তথ্য দিয়েছেন যুগলের বন্ধুবান্ধব ও পরিবারের ঘনিষ্ঠরা। সেই তালিকাতেই নবতম সংযোজন আমন্ত্রিত অতিথি তালিকায় শাহরুখের নামের উল্লেখ। সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর, নিজেদের বিয়েতে শাহরুখকে আমন্ত্রণ জানিয়েছেন ‘ভিক্যাট’। বলিপাড়ার সূত্র জানিয়েছেন, নিমন্ত্রণ রক্ষা করতে রাজস্থান পাড়ি দেবেন ‘বাদশা’।

সূত্র বলছে, রাজস্থানের এক বিলাসবহুল দুর্গে ২০০ জন অতিথির উপস্থিতিতে সাড়ম্বরে বিয়ে করবেন ভিকি-ক্যাটরিনা। যদিও তার আগে মুম্বইয়ে আইনি বিয়ে সেরে ফেলবেন দু’জনে। ‘ভিক্যাট’-এর বিয়ের অনুষ্ঠানে অতিথি হিসেবে আগেই নাম শোনা গিয়েছে বেশ কয়েক জন তারকার। তালিকায় রয়েছেন সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবাণী, বরুণ ধবন, কর্ণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টিরা। অতিথি তালিকায় ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সলমন খানের নাম না থাকায় নানা জল্পনা তৈরি হয়েছিল। শোনা গিয়েছিল, ছবির কাজে ব্যস্ততার পাশাপাশি কবীর খানের সঙ্গে সম্পর্ক খারাপ থাকায় তাঁর উপস্থিতিতে এই অনুষ্ঠানে যোগ দেবেন না ‘ভাইজান’।

Advertisement

এ বার অতিথি-তালিকায় শাহরুখের নাম উঠে আসায় বলিপাড়ার সূত্রের বক্তব্য, ‘‘শাহরুখও পর পর ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। তবে ভিকি এবং ক্যাটরিনার বিয়েতে অল্প সময়ের জন্যে থাকার চেষ্টা করবেন তিনি। টানা তিন দিনের অনুষ্ঠানে অবশ্যই তাঁকে দেখা যাবে না।’’

এরই মাঝে সম্প্রতি সর্বভারতীয় এক সংবাদমাধ্যম দাবি করেছে, ভিকির তুতো দিদি উপাসনা বোরা এই বিয়েকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। তাঁর বক্তব্য, ‘‘সংবাদমাধ্যম ভিকি এবং ক্যাটরিনার বিয়ের ভুয়ো খবর রটাচ্ছে। যদি সত্যিই বিয়ে হয়, আমরা নিজেরাই জানাব। আমি ভিকির সঙ্গে কথা বলেছি। আমার ভাই জানিয়েছে, ও এই মুহূর্তে বিয়ে করছে না।’’ এই খবরের পরে ‘ভিক্যাট’-এর অনুরাগী মহল খানিক মনমরা। তবে সংবাদমাধ্যমে বিয়ে নিয়ে হরেক জল্পনা চলতে থাকায় এখনও আশা ছাড়েননি তাঁরা।

আরও পড়ুন

Advertisement