Advertisement
০২ মে ২০২৪
Bollywood Scoop

রণবীরের সামনে এ বার প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনার স্বামী ভিকি! লড়াইয়ে জিতবেন কে?

‘আজব প্রেম কি গজব কহানি’ ছবিতেই চোখে পড়েছিল তাঁদের রসায়ন। তার পরেই প্রেম রণবীর কপূর ও ক্যাটরিনা কইফের। তবে এখন দু’জনেই বিবাহিত। আলিয়ার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন রণবীর, ক্যাটরিনা বিবাহিত ভিকির সঙ্গে।

(বাঁ দিকে) রণবীর কপূর। (মাঝখানে) ক্যাটরিনা কইফ। ভিকি কৌশল (ডান দিকে)।

(বাঁ দিকে) রণবীর কপূর। (মাঝখানে) ক্যাটরিনা কইফ। ভিকি কৌশল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ২১:২১
Share: Save:

বলিউডের এই প্রজন্মের অন্যতম সেরা অভিনেতা তিনি। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকের মন জন করেছেন অনায়াসে। তবে বরাবরই পেশাগত জীবনের থেকে বেশি চর্চায় থেকেছে তাঁর ব্যক্তিগত জীবন। ভাল অভিনেতা হিসাবে যত না জনপ্রিয়তা পেয়েছেন, তার থেকে বেশি চর্চায় থেকেছেন ব্যক্তিগত জীবনের নানা জল্পনার কারণে। তিনি রণবীর কপূর। আলিয়া ভট্টের সঙ্গে গাঁটছড়া বাঁধার আগে একাধিক অভিনেত্রীর সঙ্গে সময়ে সময়ে জড়িয়েছে তাঁর নাম। দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কইফ তাঁদের মধ্যে অন্যতম। যদিও সে সবই এখন অতীত। দীপিকা ও ক্যাটরিনা দু’জনেই এখন বিবাহিত। দীপিকা বিয়ে করেছেন রণবীর সিংহকে। অন্য দিকে, ভিকি কৌশলের সঙ্গে চারহাত এক হয়েছে ক্যাটরিনার। এ বার সেই ভিকিরই মুখোমুখি রণবীর। তবে এ কোনও হাতাহাতি নয়, বরং বক্স অফিসে একে অপরের সঙ্গে লড়াই করতে চলেছেন ক্যাটরিনার প্রাক্তন ও বর্তমান।

চলতি বছরের শেষে মুক্তি পাওয়ার কথা ‘রাজ়ি’খ্যাত মেঘনা গুলজ়ারের ছবি ‘স্যাম বাহাদুর’। ছবিতে ফিল্ড মার্শাল স্যাম মানেকশর চরিত্রে অভিনয় করেছেন ভিকি কৌশল। চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছবির। মুক্তির তারিখ নির্ধারিত হয়েছে ১ ডিসেম্বর। এ দিকে, সে দিনই মুক্তি পেতে চলেছে রণবীর কপূরের ছবি ‘অ্যানিমাল’। সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল অগস্ট মাসে। তবে খবর, ছবির শুটিং শেষ হলেও পোস্ট প্রোডাকশন ও ভিএফএক্সের কাজ বাকি থাকার কারণে পিছিয়ে দিতে হয়েছে মুক্তি। ১১ অগস্টের বদলে এ বার ১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ‘অ্যানিমাল’-এর। সে ক্ষেত্রে বক্স অফিসে সম্মুখসমরে নামতে চলেছেন রণবীর ও ভিকি।

বক্স অফিসে এমন প্রতিদ্বন্দ্বিতা নতুন নয়। তবে একই সময়ে একাধিক বড় ছবির মুক্তির পরিস্থিতি তৈরি হলে ব্যবসার কথা ভেবে তারিখ পরিবর্তন করে দেন নির্মাতারা। সে ক্ষেত্রে যে কোনও একটি ছবির মুক্তির তারিখ বদলে দেওয়া হয়। তবে এ ক্ষেত্রে ‘স্যাম বাহাদুর’ ছবির প্রযোজক রনি স্ক্রুওয়ালা মুক্তির তারিখ পিছোতে রাজি নন। অন্য দিকে, ১১ অগস্ট থেকে ইতিমধ্যেই পিছিয়ে গিয়েছে ‘অ্যানিমাল’ মুক্তির তারিখ। নতুন তারিখ হিসাবেই ভাবা হয়েছে ১ ডিসেম্বরকে। ‘স্যাম বাহাদুর’-এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতার কথা মাথায় রেখে কি ফের পিছোবে ‘অ্যানিমাল’-এর মুক্তি? না কি বক্স অফিসেই লড়বেন ভিকি ও রণবীর? এখন তুঙ্গে সেই জল্পনাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE