Advertisement
০১ মার্চ ২০২৪
Vicky Kaushal

‘দারুণ অনুভূতি’, ক্যাটরিনার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন ভিকি

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভিকি বলেন, “ভালবাসা কখনও খারাপ হতে পারে না। এ এক অবর্ণনীয় অনুভূতি।”

ভিকি-ক্যাটরিনা।

ভিকি-ক্যাটরিনা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২০ ১২:১৭
Share: Save:

আগুনে ঘি ঢাললেন ভিকি কৌশল। ক্যাটরিনার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন অবশেষে। তাঁদের সম্পর্ককে সরাসরি প্রেমের তকমা না দিলেও একেবারে অস্বীকারও করলেন না অভিনেতা।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভিকি বলেন, “ভালবাসা কখনও খারাপ হতে পারে না। এ এক দারুণ অনুভূতি।”

ডেট করছেন ক্যাটরিনাকে? ভিকির জবাব: “জানি আমাদের সম্পর্ক নিয়ে অনেক গুঞ্জন। লোকে আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহী। কিন্তু আমি আমার সম্পর্ক লোকের কাছে প্রকাশ করব কী না তা একান্তই আমার নিজস্ব। ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনতে আমি স্বচ্ছন্দ নই। ভাল জিনিস আড়ালেই রাখতে চাই।”

অর্থাৎ, খুব যত্ন করেই ডেটের প্রসঙ্গ এড়িয়ে গেলেন ভিকি। ‘ডেট করছিনা’ যেমন বললেন না, তেমন ‘ডেট করছি’ —তাও স্বীকার করলেন না অভিনেতা।

আরও পড়ুন-‘২০১০-এ আমার বয়স ছিল পনেরো’, স্বরার মন্তব্যে নেটদুনিয়ায় হাসির রোল

গত বছর এক দিওয়ালি পার্টিতে প্রথম বার একসঙ্গে দেখা গিয়েছিল ভিকি-ক্যাটকে। এর পর বিভিন্ন পার্টি, অ্যাওয়ার্ড সেরিমনিতে ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিয়েছেন তাঁরা। মুখে কুলুপ এঁটেছেন দু’জনেই। আর তাতেই জোরালো হয়েছে গুঞ্জন।

রণবীরের সঙ্গে ব্রেক আপের পর সিঙ্গলই ছিলেন ক্যাটরিনা। অন্যদিকে হারলীন শেট্টির সঙ্গেও ভিকির ব্রেকআপ হয়ে গিয়েছে বেশ কিছু দিন আগেই। ব্রেক আপের পর বলিউডে নতুন প্রেম? জল্পনা কিন্তু থামছেই না...

আরও পড়ুন-‘হনিমুনে সব ছড়িয়ে রাখব আর প্রীতি এসে তুলবে’, বলছেন ‘দেবী চৌধুরানী’র ব্রজেশ্বর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE