Advertisement
০২ মে ২০২৪
Bollywood Couple

খবরদারি করা স্বভাব ক্যাটরিনার! বার বার চেষ্টা করেও কোন বিষয়ে ব্যর্থ নায়িকা, জানালেন ভিকি

যতই খুঁতখুঁত করুন না কেন, ক্যাট সুন্দরী কোন বিষয়ে একেবারেই পেরে ওঠেন না স্বামী ভিকির সঙ্গে!

Vicky Kaushal Reveals his wife katrina kaif is fashion police in their family

ভিকি-ক্যাটরিনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১৮
Share: Save:

বছর দেড়েক হল বিয়ে হয়েছে ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশলের। বিয়ের আগে প্রেম নিয়ে গোপনীয়তা বজায় রেখেছিলেন তাঁরা। তবে বিয়ের পর একে অপরকে নিয়ে অনেকটাই খোলামেলা। বরাবরই হাসিখুশি, সহজ-সরল ধরনের মানুষই নিজেকে বলে এসেছেন ভিকি। তবে গিন্নি নাকি বড্ড কড়া। সব বিষয়ে খবরদারি করেন! যতই খুঁতখুঁত করুন না কেন, ক্যাট সুন্দরী একটি বিষয়ে একেবারেই পেরে ওঠেন না স্বামীর সঙ্গে!

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি জানান, বাড়ির সবার পোশাক নিয়ে বড্ড খবরদারি করেন ক্যাটরিনা। বাড়িতে কে কী পরবেন, সেই নিয়ে চিন্তা অভিনেত্রী। আসলে ক্যাটরিনা নাকি বড্ড পরিপাটি থাকতে পছন্দ করেন। উনিশ-বিশ করা মোটেও পছন্দ নয় তাঁর। ভিকির কথায় ক্যাটরিনা হলেন ‘ফ্যাশন পুলিশ’।

ভিকি বিয়ের পর থেকেই তাঁদের দাম্পত্যের নানা খুঁটিনাটি তথ্য ফাঁস করে থাকেন সংবাদমাধ্যমে। আগে অভিনেতা জানিয়েছিলেন, স্ত্রীকে তিনি বড্ড ভয় পান। কারণ ক্যাটরিনা নাকি তাঁর নাচের ভুল ধরেন। এ ছাড়াও কোনও পরিকল্পনার ক্ষেত্রে ক্যাটরিনার মতো অত মাথা কাজ করাতে পারেন না তিনি। এ বার ক্যাটরিনার নাক গলানোর অভ্যাসের কথা জানাতে গিয়ে বলেন, ‘‘ক্যাটরিনা কে কী পরবে সেই নিয়ে ভীষণ সচেতন। আমি কোন পোশাকটা পরলাম, কিংবা কোন রঙের পোশাক পরলাম সবটা দেখা চাই। তবে আমি অত কিছু বুঝি না। চার জোড়া জামাকাপড় আমার। আলমারি এক কোণে ক’টা জামাকাপড় রয়েছে। ক্যাটরিনা বার বার বলে আমাকে, তবে আমি কথা শুনি না দেখে এখন হাল ছেড়ে দিয়েছে।’’

বলিউড পরিচালক ও প্রযোজক কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’ টক শোয়ে এসে প্রথম ভিকির কথা উল্লেখ করেন ক্যাটরিনা। সে কথা কর্ণ পরের একটি পর্বে ভিকিকে জানাতেই, মজার ছলে মাথা ঘুরে পড়ে যাওয়ার ভান করেন ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতা। তার পরেই নাকি একে অপরের সঙ্গে পরিচিত হন ভিকি ও ক্যাটরিনা। বন্ধুত্ব গড়ায় প্রেমে। শেষমেশ ভিকির গলায় মালা দেন ক্যাটরিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE