Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ranu Mondal

Rupankar Bagchi-Ranu Mandal: রূপঙ্করের গিটারের সঙ্গে গাইতে গাইতে রাণু বললেন, ‘আপনি নাসিরুদ্দিন শাহের মতো দেখতে’, ভিডিয়ো ভাইরাল

রূপঙ্করের বিতর্কিত মন্তব্যের পরেই কাকতালীয় ভাবে কেকে-র মৃত্যু। এই মুহূর্তে শ্রোতাদের রোষে গায়ক। অতীত খুঁজতে তাঁরই পুরনো ভিডিয়ো ভাইরাল।

রূপঙ্কর বাগচী এবং রাণু মণ্ডল।

রূপঙ্কর বাগচী এবং রাণু মণ্ডল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২২ ২০:০১
Share: Save:

কমলা পাড়। সাদা শাড়ি। খোলা চুল। রাণু মণ্ডল গাইছেন, ‘ইয়ে লড়কা হায় আল্লা ক্যায়সা হ্যায় দিওয়ানা’। ঠিক পাশেই গিটার হাতে রূপঙ্কর বাগচী। তাল মেলাচ্ছেন তিনি। সুর ভাঁজছেন। কেকে-রূপঙ্কর বিতর্কের দৌলতে পুরনো সেই ভিডিয়ো এখন ভাইরাল। সোমবার সন্ধ্যায় নজরুল মঞ্চে কেকে-র অনুষ্ঠান। নেটমাধ্যমে তারই কিছু অংশের ভিডিয়ো ভাইরাল। সেখানে তারকা গায়ককে নিয়ে তুমুল মাতামাতি দেখে রাতারাতি লাইভে রূপঙ্কর বাগচী। দাবি, কেকে-র থেকেও বেশি ভাল গান বাংলার শিল্পীরা। রূপঙ্করও প্রশ্ন তুলেছিলেন, তাঁদের নিয়ে কেন এত মাতামাতি হয় না? সটান জিজ্ঞাসা করেছিলেন, ‘হু ইজ কেকে?’ তখন থেকেই বিতর্ক শুরু। গায়ক কটাক্ষের শিকার। মঙ্গলবার আচমকা কেকে-র মৃত্যুর পরেই কটাক্ষ বদলে গেল জনরোষে। রাতারাতি কুখ্যাত জাতীয় পুরস্কারজয়ী শিল্পী।

কেকে চলে গেলেন। রয়ে গেলেন রূপঙ্কর। নেট মাধ্যমে এখন তাঁর অতীত খোঁড়া হচ্ছে। সেই অতীতের সন্ধানেই রাণু মণ্ডলের সঙ্গে তাঁর ভিডিয়ো ভাইরাল। ভিডিয়োতে দেখা যাচ্ছে, রাণু রূপঙ্করকে বলছেন, তিনি নাসিরুদ্দিন শাহের মতো দেখতে। আর রূপঙ্করও রাণুর সঙ্গে এক অনুষ্ঠানে থাকতে পেরে তাঁর ভাল লাগা প্রকাশ করছেন।

নেটমাধ্যমে নতুন করে সেই ভিডিয়ো ভাগ করে রূপঙ্করকে নিয়ে কুমন্তব্য ছড়িয়ে দিচ্ছেন অনেকেই। যেন রাণু মণ্ডলের সঙ্গে এক মঞ্চে রূপঙ্করের অবস্থান ভয়ানক ‘অপরাধ’। গায়কের রুচি নিয়েও প্রশ্ন উঠেছে। তিনি কেন রাণু মণ্ডলের সঙ্গে হেসে কথা বলছেন? সোশ্যাল মিডিয়ার বাসিন্দাদের চটজলদি সরলীকরণ— যিনি রাণু মণ্ডলের সঙ্গে অনুষ্ঠান করেন, তাঁর গান নিয়ে কোনও কথাই বলা উচিত নয়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE