• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

স্কাই ডাইভিং করতে গিয়ে রাজ-শুভশ্রীর ঝাঁপ, দেখুন ভিডিয়ো

celebs
রাজ-শুভশ্রীর সেই ভিডিয়ো।

বিমান থেকে ঝাঁপ দিলেন তাঁরা। অবশ্য ঝাঁপ দিলেন সব রকম প্রস্তুতি নিয়েই। তাঁরা অর্থাত্ রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দুবাই গিয়ে স্কাই ডাইভিং করলেন দম্পতি। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর আপাতত তা ভাইরাল।

ভোটের মরসুমে নিছকই ছুটি কাটাতে গত এপ্রিলের শেষে দুবাই গিয়েছেন রাজ-শুভশ্রী। সেখানে গিয়ে নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন এই জুটি। স্কাই ডাইভিংয়ের ইচ্ছে ছোটবেলা থেকেই ছিল, জানিয়েছেন শুভশ্রী। অবশেষে তা পূর্ণ হল।

দিন কয়েক আগে ‘পরিণীতা’র শুটিংয়ে ব্যস্ত ছিলেন রাজ-শুভশ্রী। নিজের প্রোডাকশনে এই প্রথম কোনও ছবি পরিচালনা করছেন রাজ। এই ছবি দিয়েই বিয়ের পর ফ্লোরে ফিরলেন শুভশ্রী। অর্থাত্ রাজের হাত ধরেই কামব্যাক করলেন নায়িকা। যেমন চুটিয়ে সংসার করছেন এই জুটি, তেমনই চুটিয়ে শুটিংও করেছেন। ফ্লোরে দম্পতির পরিচালক-নায়িকার সম্পর্কই ছিল। ব্যক্তিগত রসায়ন সেখানে গুরুত্ব পায়নি।

দেখুন, বিনোদনের নানা কুইজ

কাকতালীয় ভাবে ‘পরিণীতা’র গল্পটি পেয়েছিলেন রাজ। ফেসবুকে অনেকেই গল্প লেখেন। সে রকম একটি গল্প ভাল লেগে যায় পরিচালকের। এ ছবিতে রয়েছে উত্তর কলকাতার একটি পাড়ার গল্প। সেখানে পাড়াতুতো প্রেমও আছে। সব মিলিয়ে বিয়ের পর কেরিয়ারে রাজ-শুভশ্রী জুটির কেমিস্ট্রির অপেক্ষায় রয়েছেন দর্শক। ছুটি থেকে ফিরে পুরোদমে ছবির কাজ ফের শুরু করবেন দম্পতি।

আরও পড়ুন, একান্তে রাহুল-সায়নী! কিন্তু কেন?

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Like an Eagle 🦅

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন