Advertisement
৩০ মে ২০২৪
Nayanthara

‘ঠোঁট ওদের ছোঁয়ার আগেই ছুঁয়ে দেয় অশ্রু’, যমজ পুত্র নিয়ে বছর পার নয়নতারা-বিঘ্নেশের

বিঘ্নেশ দীর্ঘ দিন প্রেম করেছেন অভিনেত্রী নয়নতারার সঙ্গে। তার পর ২০২২ সালের জুন মাসে চারহাত এক হয়। অক্টোবরেই সারোগেসির মাধ্যমে যমজ পুত্রের অভিভাবক হন তাঁরা। একই বছরে এত কিছু!

দুই পুত্রসন্তানের সঙ্গে ছবি দিয়ে ধন্যবাদ জানালেন বিঘ্নেশ এবং নয়নতারা।

দুই পুত্রসন্তানের সঙ্গে ছবি দিয়ে ধন্যবাদ জানালেন বিঘ্নেশ এবং নয়নতারা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৪:৪৭
Share: Save:

জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অধ্যায় পেরিয়েছেন ২০২২ সালেই। নতুন বছরে পা রেখে তাই পুরনোর প্রতি কৃতজ্ঞতায় মন ভরে উঠছে বিঘ্নেশ শিবনের। স্ত্রী নয়নতারা এবং যমজ দুই পুত্রসন্তানের সঙ্গে ছবি দিয়ে ধন্যবাদ জানালেন দক্ষিণের ছবির পরিচালক। জীবনের সঙ্গে সম্পৃক্ত সব কিছুকে ধন্যবাদ দিতে ইচ্ছে করছে তাঁর।

বিঘ্নেশ দীর্ঘ দিন প্রেম করেছেন অভিনেত্রী নয়নতারার সঙ্গে। তার পর ২০২২ সালের জুন মাসে চারহাত এক হয়। অক্টোবরেই সারোগেসির মাধ্যমে যমজ পুত্রের অভিভাবক হন তাঁরা। একই বছরে এত কিছু!

বিঘ্নেশ লিখেছিলেন, ‘‘আমাদের প্রিয় উয়ির এবং উলাগামের জন্য আপনাদের আশীর্বাদ চাইছি। জীবন এখন দ্বিগুণ সুন্দর। ঈশ্বরেরও দ্বিগুণ মহিমা।’’

নতুন বছরে দুই পুত্র এবং নয়নতারার সঙ্গে আরও কিছু না-দেখা মুহূর্ত ভাগ করে নিলেন বিঘ্নেশ। দীর্ঘ পোস্টে ছুঁয়ে গেলেন সুখস্মৃতির ঝলক। সেখানে উঠে এল তাঁর আর নয়নতারার রূপকথার মতো বিয়ের প্রসঙ্গ। হিন্দি এবং তামিল ছবির জগতের সুপারস্টাররা এসেছিলেন বিয়েতে। সাক্ষী হয়েছিলেন তাঁদের জীবনের বিশেষ মুহূর্তের।

সব মিলিয়ে ২০২২ সাল যে ভরিয়ে দিয়ে গিয়েছে তাঁদের, সে কথাই জানালেন বিঘ্নেশ। লিখলেন, ‘‘দুই সন্তান ঈশ্বরের আশীর্বাদ। যত বার ওদের দেখি, কাছে যাই আমার চোখে জল আসে। আমার ঠোঁট ওদেরকে ছোঁয়ার আগেই চোখের জল ছুঁয়ে ফেলে। আমি কান্নায় ভাসি আর ঈশ্বরকে ধন্যবাদ দিই।’’

২০২৩ সালের দিকেও বিশেষ আশা নিয়ে তাকিয়ে আছেন বিঘ্নেশ। অজিত কুমারের সঙ্গে ‘একে সিক্সটি টু’-র কাজ শুরু করবেন। অন্য দিকে, নয়নতারাকে শেষ দেখা গিয়েছিল, অশ্বিন সরভানন পরিচালিত ‘কানেক্ট’ ছবিতে। চলতি বছর বলিউড ছবিতে অভিষেক হবে নায়িকার। শাহরুখ খানের বিপরীতে অভিনয় করবেন ‘জওয়ান’-এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nayanthara Vignesh Shivan twins
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE